নতুন ধারাবাহিক নাটকে মাধবী লতা

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’। এতে অভিনয় করেছেন অভিনেত্রী মাধবী লতা। এই নাটকটির গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমানের। চিত্রনাট্য ও পরিচালক করেছেন মুরাদ পারভেজ। পর্ব পরিচালক রিনটু পারভেজ, প্রধান সহকারী ধ্রুব আহম্মেদ ও সহকারী পরিচালক আবির হায়দার খান, সুমাইয়া লতা। নাটকটি নিয়ে খুব আশাবাদী মাধবী লতার।

এ প্রসঙ্গে অভিনেত্রী মাধবী লতা বলেন, ধারাবাহিক এই নাটকটিতে বর্তমানে স্মৃতি আল্পনা আঁকি নাটকে কাজ করছি। সখিনা চরিত্রে, জমিদার বাড়ির পালিত কন্যা। ১১ বছর বয়সে আমাকে জমিদার বাড়িতে আনা হয়, এবং তারাই বড় করে এবং সেখানেই তাদের আরেক পালিত ছেলের কাছে আমাকে বিয়ে দেয়। আমার মেয়ে আছে তার নাম পুতুল, তাকে নিয়ে ঢাকায় থাকি, পুতুলের বাবা গ্রামের বাড়িতে থাকে জমিদার আশরাফ খালুজানের কাছে।

মাধবী লতা ঈদের বেশ কিছু নাটকে অভিনয়ে কাজ করেছেন তিনি। সেগুলো হলো নাটক ‘প্রেম করিতে ইচ্ছুক’, ‘চিরসাথী’, ‘বৌমার অত্যাচার’, তিনি আরো অনেক নাটকের কাজের অফার পাচ্ছেন কিন্তু ভালো মানের কাজ করতে চায়, তাই যে কোনো ধরনের কাজ করে কাজ করে মান নষ্ট করতে চান না।

পারিবারি বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রক্ষাপটটা বোঝানো হচ্ছে। আপনারা দোয়া করবেন আমার জন্য। ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকটার জন্য, নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

Ad