বিয়ে করলেন প্রসূন আজাদ

বিনোদন প্রতিবেদক : এবার বিয়ে করলেন অভিনেত্রী প্রসূন আজাদ। বর ফারহান গাফফার। পেশায় একজন ব্যবসায়ী। শুক্রবার (৩০ জুলাই) দুই পরিবারের উপস্থিতিতে সীমিত পরিসরে এই অভিনেত্রীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। কঠোর লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী নিজ বাসায় আর বরপক্ষ মসজিদে গিয়ে বিয়ে সম্পন্ন করা হয়েছে।

এর আগে ঘরোয়া আয়োজনে নিজের হলুদ পর্ব সেরেছেন প্রসূন। ঘরোয়া পরিবেশে হলুদের আয়োজনের সেই মুহূর্তগুলি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন তিনি।

উল্লেখ্য, প্রসূন আজাদ ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেন। এ প্রতিযোগিতায় অংশ গ্রহণের পূর্বে গিয়াস উদ্দিন সেলিমের ‘অবগুণ্ঠন’ নাটকে কাজ করার মাধ্যমে অভিনয় জগতে অভিষেক ঘটে। অভিনয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেন তিনি। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করেছেন বড় পর্দায়ও।

২০১৪ সালে শফিকুল ইসলাম খানের পরিচালনায় ‘অচেনা হৃদয়’ সিনেমা দিয়ে বড় পর্দায় ক্যারিয়ার শুরু করেন। এরপর প্রসূন ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ নামের দুটি ছবিতে অভিনয় করে প্রশংসিত হন।

এরপর থেকে ব্যক্তিগত কারণে অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন এই অভিনেত্রী। প্রসূন অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’, জায়েদ রেজওয়ানের ‘মৃত্যুপুরী’ ও নিশীথ সূর্যের ‘পায়রার চিঠি’।

Ad