আদর-বুবলী-আসিফের ‘তালাশ’

আফজালুর ফেরদৌস রুমন : এই সময়ের অন্যতম আলোচিত এবং সম্ভাবনাময় মুখ একে আদর আজাদ। কিছুদিন আগেই আদর অভিনীত মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনা ‘যাও পাখি বলো তারে’ সিনেমার পোষ্টার রিলিজ দেয়া হয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ওয়েব ফিকশন ‘হি’। সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে তার পারফরম্যান্স নজর কেড়েছে।

এবার আরেকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। গুনী নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ নামের এই সিনেমায় আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন চিত্রনায়িকা বুবলী এবং নবাগত আসিফ আহসান খান। উল্লেখ্য এই সিনেমার মধ্য দিয়েই চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছেন জনপ্রিয় র‍্যাম্প মডেল আসিফ আহসান খানের।

আসিফ আহসান খান প্রথমবার চলচ্চিত্রে কাজ করছেন তাই স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তিনি। আসিফ নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘র‍্যাম্প, টিভিসি এবং কয়েকটি নাটকে অভিনয় করলেও চলচ্চিত্রে কাজ করাটা স্বাভাবিকভাবেই একেবারেই নতুন একটি অভিজ্ঞতা। আমি সকলের দোয়াপ্রার্থী যেনো নিজের পুরোটাই দিতে পারি। ‘তালাশ’ সিনেমায় আমার চরিত্রটি আশাকরি সকলেরই ভালো লাগবে।’

অন্যদিকে সৈকত নাসিরের সাথে চিত্রনায়িকা বুবলী দ্বিতীয়বারের মতো কাজ করতে যাচ্ছেন। এর আগে নিরবের সাথে জুটি বেধে ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও শাকিব খানের সাথে ‘লিডার’ এবং রোশানের সাথে ‘রিভেঞ্জ’ সিনেমাতেও দেখা যাবে বুবলীকে।

সবকিছু ঠিক থাকলে লকডাউনের পরেই শ্যুটিং শুরু হবে ‘তালাশ’ সিনেমার। সৈকত নাসির জানিয়েছেন গল্পের প্রয়োজনের তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে এই তিনজনকে কাস্ট করা হয়েছে। আদর খুবই ট্যালেন্টেড একটি ছেলে। আমার সাথে একটি প্রজেক্টে তিন বছর কাজ করেছে। ‘তালাশ’ সিনেমায় তার উপস্থিতি নজর কারবে সকলের।

অন্যদিকে, র‌্যাম্প জগতে আসিফ এখন অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব । গল্পের প্রয়োজনেই তাকে নেয়া হয়েছে। আর বুবলীর সাথে কাজের অভিজ্ঞতা আছে আগে থেকেই। তাই সবমিলিয়ে আশা করছি প্রত্যকেই তাদের সেরাটা দিবেন। সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। গল্প পরিচালক সৈকত নাসির ও আসাদ জামান উভয়ের। শুভ কামনা রইলো ‘তালাশ’ টিমের জন্য।

Ad