বাবাকে সবচেয়ে বেশি মিস করি : ববি

নিজস্ব প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ইতোমধ্যে অভিনয়-নৈপুণ্য দেখিয়ে বাংলা চলচ্চিত্রাঙ্গনে শক্ত আসন গড়ে নিয়েছেন। ক্যারিয়ায়ের শুরু থেকেই একের পর এক ভিন্নধর্মী সিনেমা উপহার দিয়েছেন ববি। নির্দিষ্ট কোনো গন্ডি বা নায়কে সীমাবদ্ধ না থেকে তিনি কাজ করেছেন নিজের মতো করে।

আজ (১৮ আগস্ট) তার জন্মদিন। এসকে মিডিয়া বিডির পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা। এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়াতে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত এই অভিনেত্রী। কিন্তু ববির মন ভালো নেই, কারণ পরিবারের সদস্যরা বসবাস করছেন অস্ট্রেলিয়ায়। এ বিশেষ দিনেও তিনি একা। বাবা হারিয়েছেন দু’বছর আগে। মা ও দুই বোন অস্ট্রেলিয়ায়। তাই জন্মদিনে বিশেষ কোনো আয়োজনও নেই তার।

এ প্রসঙ্গে নায়িকা ববি বলেন, ‘যেহেতু এখন করোনায় বিপর্যস্ত দেশ, তাই দিনটিকে বিশেষভাবে উদযাপনের কোনো আগ্রহ নেই আমার। তবে রাজধানীর শেওড়াপাড়ায় একটি এতিমখানা আছে। সেখানে কিছু আর্থিক সহযোগিতা করব।

পাশাপাশি তাদের কাছে আমার একটাই চাওয়া থাকবে আমার জন্য যেন তারা দোয়া করেন, আমি যেন সুস্থ থাকি ভালো থাকি। সন্ধ্যার পর কাছের কয়েকজন মানুষ আসবেন বলে জানিয়েছেন। তাদের সঙ্গে কিছুক্ষণ সময় কাটাব।’

তিনি আরও বলেন,বাবাকে সবচেয়ে বেশি মিস করি। এদিনে আরও বেশি মিস করছি। উনি যখন বেঁচে ছিলেন এই দিনটা খুবই স্পেশাল কাটতো। বিভিন্নভাবে উনি সারপ্রাইজ করতেন। আমার পছন্দের কেক, খাবার রাখতেন। কিন্তু আমি আগেই বুঝে ফেলতাম। কারণ, বাবা খুব সহজসরল মানুষ ছিলেন।’

উল্লেখ্য, ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ঢালিউডের রুপালি পর্দায় যাত্রা শুরু করেন চিত্রনায়িকা ববি। তবে ২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগীতায় ‘মিস এশিয়া প্যাসিফিক’ খেতাব জয় করে নেন। এরপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘দেহরক্ষী’ সিনেমায়। এই সিনেমায় একক নায়িকা হিসেবে প্রথমবার বড়পর্দায় হাজির হন ববি। সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করলে দর্শকদের কাছেও গ্রহনযোগ্যতা পান তিনি।

‘খোঁজ- দ্যা সার্চ’, ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম, ‘ওয়ানওয়ে’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’,‘আই ডোন্ট কেয়ার’, ‘না বলা ভালোবাসা’, ‘অ্যাকশন জেসমিন’ ‘বিজলী’, ‘নোলক’ বা ‘বেপরোয়া’ প্রতিটা সিনেমায় ভিন্নরূপে হাজির হয়েছেন ববি।

Ad