ঢাকাই সিনেমার নতুন জুটি শাকিব-পূজা

আফজালুর ফেরদৌস রুমন : গুঞ্জন সত্যি হলে ঢাকাই সিনেমা শিগগিরই পেতে যাচ্ছে নতুন জুটি। এস এ হক অলিকের পরিচালনায় নতুন সিনেমা ‘গলুই’ এর মাধ্যমে জুটি বেধে আয়াওতে চলেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবং এই প্রজন্মের অন্যতম আলোচিত এবং সম্ভাবনাময় চিত্রনায়িকা পূজা চেরী।

এস এ অলিকের পরিচালনায় সরকারী অনুদানের এই সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক কমিয়েছেন শাকিব খান বলে জানা গেছে।

উল্লেখ্য, শূন্য দশকে একটা সময় যখন ঢাকার সিনেমায় যখন অশ্লীলতা ঝেঁকে বসেছিলো সে সময়ে সিনেমাতে সুস্থ ধারা তৈরি করতে যে কয়জন নির্মাতা এগিয়ে এসেছিলেন তাদের মধ্যে অন্যতম একটা নাম এস এ হক অলিক।

তার পরিচালনায় প্রথম সিনেমা ‘হৃদয়ের কথা’র আবেদন এখনো অমলিন। বক্স অফিস তথা সাধারণ দর্শকদের কাছেও প্রশংসা পায় রিয়াজ-পূর্নিমা অভিনীত সিনেমাটি। এরপরে একই জুটি নিয়ে তিনি নির্মাণ করেন ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ নামের আরেকটি রোমান্টিক ঘরানার সিনেমা, এটিও ব্যবসা সফল হিসেবে স্বীকৃতি পায়।

সেই ধারাবাহিকতায় এবার এস এ হক অলিক নির্মাণ করতে যাচ্ছেন তার তৃতীয় সিনেমা ‘গলুই’। সম্প্রতি সিনেমারর লোকেশন দেখতে জামালপুরে গিয়েছিলেন নির্মাতা।

প্রযোজনা সংস্থা সুত্রে জানা গেছে, সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের মাঝামাঝিতে জামালপুরসহ বিভিন্ন লোকেশনে সিনেমার শ্যুটিং শুরু হতে যাচ্ছে। শাকিব-পূজা জুটির এই সিনেমাটি নান্দনিক নির্মান দিয়ে সবার মন জয় করে নিবে এমনটাই প্রত্যাশা সিনেমাপ্রেমীদের।

Ad