মিউজিক্যাল ফিল্মে জুটি বাঁধলেন দিঘী-রিও

আফজালুর ফেরদৌস রুমন : শিশুশিল্পী হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া প্রার্থনা ফারদিন দিঘী এখন পুরোদস্তুর নায়িকা হিসেবেই কাজ করছেন। চিত্রনায়িকা হিসেবে তার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই সিনেমা দুটি মুক্তি পেয়েছে।

এবার প্রথমবারের মতো হিন্দি গানে মডেল হলেন দীঘি। মিউজিক ভিডিতে তার বিপরীতে রয়েছেন মডেল ফারহান খান রিও। গানের শিরোনাম ‘হোট ও পে নাম তেরা’। সুদীপ কুমার দীপ এর কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও প্রেম। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার।

গত শুক্রবার (২৮ আগস্ট) ঢাকার অদূরে মানিকগঞ্জের ফিল্ম ভ্যালিতে হয়েছে এর দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। জনপ্রিয় প্ল্যাটফর্ম টি সিরিজের ইউটিউব চ্যানেলে শিগগিরই মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে। পাশাপাশি বাংলা ভাষায়ও দেশীয় একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

এ প্রসঙ্গে দিঘী বলেন, ‘আমার জন্য এটা নতুন অভিজ্ঞতা। ন্যানসি আপা আমার প্রিয় একজন শিল্পী। তার প্রথম হিন্দি গানে মডেল হয়ে ভালো লাগছে। দর্শক উপভোগ করবেন, প্রত্যাশা করছি।’

অন্যদিকে কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘কসাই’ সিনেমায় দেখা গেছে ফারহান খান রিওকে। সামনে মুক্তির অপেক্ষায় আছে ‘সাইকো’। এরমাঝেই এই মিউজিক ভিডিওতে কাজ করা প্রসঙ্গে রিও জানান, ‘প্রথমবারের মতো দীঘি আর আমি জুটি হয়ে কাজ করলাম একটি হিন্দি গানে।

গত শুক্রবার ও শনিবার ফিল্ম সিটিতে এর শুটিং হয়েছে। গানের কথাগুলো শ্রুতিমধুর। বেশ ভালো এবং বড় আয়োজনেই কাজটি সম্পন্ন হয়েছে। আশা করি, দর্শক আমাদের প্রথম কাজটি পছন্দ করবে।’

Ad