চলছে আফফান মিতুলের ‘যোগ্য শিষ্য’

বিনোদন প্রতিবেদক : নন্দিত নাট্যকার জাকির হোসেন উজ্জলের গল্প ও চিত্রনাট্যে সম্প্রতি নির্মাতা সবুজ খান নির্মাণ করলেন ৬ পর্বের মিনি টিভি সিরিজ ‘যোগ্য শিষ্য’। এই সিরিজে অভিনয় করেছেন অভিনেতা আফফান মিতুল।

হাস্যরসাত্মক ধাঁচের এই গল্পের সিরিজে অভিনয় করা প্রসঙ্গে মিতুল বলেন, ‘আমাকে দর্শকরা সিরিয়াস চরিত্রে বা রোমান্টিক চরিত্রে এতদিন দেখেছে, এবার দেখতে পারবে আপাদমস্তক কমেডি চরিত্রে। আমি এর আগে এমন চরিত্রে কখনো অভিনয় করিনি। নায়িকাকে বিয়ে করার আশায় আমার চরিত্রটির পদে পদে পাগলামি দেখে দর্শকরা মজা পাবে।’

গত শনিবার (২৭ আগস্ট) রাত ১১টা থেকে চ্যানেল নাইনে প্রচার শুরু হয়েছে এই সিরিজটি। শুক্রবার পর্যন্ত ‘যোগ্য শিষ্য’ শিরোনামের এই সিরিজটি টিভিতে দেখতে পারবে দর্শকরা।

‘যোগ্য শিষ্য’ শিরোনামের এই মিনি সিরিজের গল্প এগিয়েছে চোরের ওস্তাদ ও তার ৪ শিষ্যকে ঘিরে। চোরের ওস্তাদের একমাত্র সুন্দরী মেয়েকে বিয়ে করতে চায় তার ৪ শিষ্য। ওস্তাদ একদিন তাদের বলেন, ‘আজ রাতে চুরি করে সবচেয়ে বেশী মালামাল, টাকা পয়সা, সোনাদানা আমাকে যে  দিবে, তার সাথেই পরের দিন আমার মেয়েকে বিয়ে দিবো।’

ওস্তাদের এই কথা শোনার পর থেকেই ৪ চোরের মধ্যে এক অদৃশ্য প্রতিযোগিতা চলে। অতঃপর কে চুরি করে ওস্তাদকে সবচেয়ে বেশী মালামাল, টাকা পয়সা, সোনাদানা দিবে? কে করতে পারবে ওস্তাদের একমাত্র মেয়েকে বিয়ে, তা জানতে দেখতে হবে এই মিনি সিরিজটি।

‘যোগ্য শিষ্য’ শিরোনামের এই টিভি সিরিজে চার চোরের মধ্যে এক চোর ‘তোফা’ চরিত্রে অভিনয় করেছেন আফফান মিতুল। বাকি তিন চোরের চরিত্রে অভিনয় করেছেন মুসাফির সৈয়দ বাচ্চু, হেদায়েত নান্নু, সেলজুক। ওস্তাদের চরিত্রে ইকবাল হোসেন এবং তার একমাত্র মেয়ের চরিত্রে অভিনয় করেছেন  শ্রাবন্তী। আরো দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সূচনা শিকদার এবং তারিক স্বপন।

উল্লেখ্য, চলতি বছর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আফফান মিতুল অভিনীত ‘গন্তব্য’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ শিরোনামের দুইটি সিনেমা। প্রেক্ষাগৃহে মুক্তির মিছিলে রয়েছে আফফান মিতুল অভিনীত আরও দুইটি সিনেমা ‘আদম’ ও ‘কাকতাড়ুয়া’।

Ad