ক্রিসমাসে মুখোমুখি আমির-আল্লু

আফজালুর ফেরদৌস রুমন : বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান এবং তেলেগু ইন্ডাস্ট্রির ‘আইকন স্টার’ আল্লু অর্জুন বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন আগামী ডিসেম্বরে। আমির খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বড়দিন উপলক্ষে মুক্তি পাচ্ছে বলে ঘোষণা এসেছিলো অনেকদিন আগেই।

অন্যদিকে আল্লু অর্জুনের ‘পুষ্পা-দ্য রাইজ’ সিনেমা আগস্টে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে সেটি পিছিয়ে ডিসেম্বরে নেয়া হয়েছে। তেলেগু, তামিল, হিন্দিসহ কয়েকটি ভাষায় বড়দিন উপলক্ষে এই সিনেমাটিও মুক্তি পাচ্ছে।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজানতে।

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করছেন আদভাইত চন্দন। এতে আমিরের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান। ইতিমধ্য সিনেমার প্রমোশনাল গানের শ্যুটিংও সম্পন্ন হয়েছে।

অন্যদিকে ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। কিছুদিন আগে রিলিজ পাওয়া টিজারে দুর্দান্ত অ্যাকশন দৃশ্য এবং অসাধারণ ব্যাকগ্রাউন্ড মিউজিক সাথে আল্লু’র লুক সবমিলিয়ে সবার আগ্রহের পারদ আরো বেড়েছে এই সিনেমার প্রতি।

সিনেমাটিতে আল্লুর বিপরীতে আছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। এছাড়াও এই সিনেমায় আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দক্ষিনের শক্তিশালী অভিনেতা ফাহাদ ফাসিল।

‘লাল সিং চাড্ডা’ এবং ‘পুস্পা’র মধ্যে বক্সঅফিসে কোনটি সফলতার নতুন রেকর্ড গড়বে তা সময়ই বলে দিবে। তবে দুই ইন্ডাস্ট্রির দুই সুপারস্টারের এই লড়াই নিয়ে তাদের ভক্তদের মাঝেও অন্যরকম এক আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে।

Ad