মোশাররফ করিম এবং অর্ষাকে নিয়ে আবু হায়াত মাহমুদের ‘দ্যা ব্রোকার’

আফজালুর ফেরদৌস রুমন : বিনোদনের অন্য নাম এখন ওটিটি। নিত্যনতুন কনটেন্ট, ব্যতিক্রমী গল্প এবং তার বিশ্বাসযোগ্য উপস্থাপন দিয়ে সাধারণ দর্শকদের কাছে খুব সহজেই পৌছে যাচ্ছে ওয়েব ফিকশন গুলো। এই ধারাবাহিকতায় দেশের গুনী এবং দক্ষ শিল্পী এবং কলাকুশলীদের নিয়মিতভাবেই দেখা যাচ্ছে এই মাধ্যমে।

দেশের পাশাপাশি ভারতীয় ওটিটি প্ল্যাটফর্মগুলোও আমাদের দেশের শিল্পীদের নিয়ে নিয়মিত নান্দনিক ফিকশন উপহার দিচ্ছেন। এই লিষ্টের নতুন সংযোজন আবু হায়াত মাহমুদের ‘দ্যা ব্রোকার’। আগামী ১লা অক্টোবর এই ওয়েব ফিকশনটি দেখা যাবে জি-ফাইভে।

এরই মধ্যে পোষ্টার এবং ট্রেলার রিলিজের পর ব্যাপক সাড়া ফেলেছে ‘দ্যা ব্রোকার’। মূল ভূমিকায় নন্দিত অভিনেতা মোশাররফ করিমের লুক তার ভক্তদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পাচ্ছে।

‘মহানগর’ এর ব্যাপক প্রশংসা এবং সফলতার পর আবারো ওটিটিতে হাজির হচ্ছেন দুই বাংলার এই জনপ্রিয় অভিনেতা। সাথে আছেন আমাদের দেশের আরেক গুনী অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। কিছুদিন আগে ‘নেটওয়ার্কের বাইরে’ দিয়ে নতুনভাবে আলোচনায় আসা এই অভিনেত্রীর ‘সাহস’ নামে একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমা মুক্তির অপেক্ষায়।

গুলশান এলাকার বাসাবাড়ি পরিবর্তন ও ইন্টেরিয়রের মতো বিভিন্ন কাজের ব্রোকার মোশাররফ করিম। অর্থের জন্য অনৈতিক কাজও হাসিল করে দেন। একসময় জানা যায় যে, ব্রোকারের মেয়ে দুর্লভ রোগে আক্রান্ত। সন্তানের এই অসুখ মানুষটির জীবনের মোড় ঘুরিয়ে দেয়।

এমন অবস্থায় নৈতিক সংকট এবং সিদ্ধান্ত গ্রহণের পরিণতির গল্প নিয়েই ‘দ্যা ব্রোকার’। তারপর কি হয় সেটা জানতে দেখতে হবে জি-ফাইভের এই নতুন ফিকশনটি।

গুনী নির্মাতা আবু হায়াত মাহমুদ জানিয়েছেন- ‘দ্যা ব্রোকার’ মূলত একজনের ইচ্ছের বিরুদ্ধে সিদ্ধান্ত নেয়া এবং তার পরিণতি ভোগ করার গল্প। গল্পটা সবাই পছন্দ করবে বলে আমার বিশ্বাস। একটি টিম হিসেবে কাজ করেছি সবাই।

তাছাড়া আন্তর্জাতিকমানের প্লাটফর্মগুলো অনেক পেশাদার। তাদের সাথে কাজ করলে কাজের ইমপ্রুভমেন্ট হয় আবার বাইরের দর্শকের কাছে নিজেকে প্রমাণও করা যায়। আশাকরি পোষ্টার এবং ট্রেলার রিলিজের পর যেরকম উচ্ছ্বাস দেখেছি পুরো ফিকশন দেখার পর সেই আনন্দের মাত্রা আরো বাড়বে।

এর আগে বাংলাদেশের জন্য মাইনকার চিপায়, যদি কিন্তু তবুও এবং লেডিস অ্যান্ড জেন্টলম্যান এর মতো কনটেন্ট উপহার দিয়েছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভ। এবার তারা নিয়ে আসছেন ‘দ্যা ব্রোকার’। আশাকরি মোশাররফ করিম, অর্ষাকে নিয়ে আবু হায়াত মাহমুদের এই ফিকশন হতাশ করবেনা।

Ad