মুক্তির অপেক্ষায় আফফান মিতুলের তিন চলচ্চিত্র

বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের অভিনেতা আফফান মিতুল। এরই মধ্যে সুনিপুন অভিনয় দিয়ে নিজের অবস্থান শক্ত করেছেন তিনি। বর্তমানে নাটক, চলচ্চিত্র, শর্টফিল্ম ও বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন এই অভিনেতা। নতুন খবর হচ্ছে, চলতি সপ্তাহে মিতুল অভিনীত চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’র ডাবিংয়ের কাজ শুরু হবে।

এই চলচ্চিত্রে মিতুলের বিপরীতে অভিনয় করেছেন ‘জি হুজুর’ খ্যাত নায়িকা সারা জেরিন। কিশোর রাব্বানীর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রুবেল মাহমুদ। এই চলচ্চিত্রে ‘বোবা প্রতিবন্ধী’ ছেলের চরিত্রে অভিনয় করেছেন আফফান মিতুল।

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে আফফান মিতুল অভিনীত দুইটি চলচ্চিত্র ‘আদম’ ও ‘কাকতাড়ুয়া’। আবু তাওহীদ হিরণ পরিচালিত ‘আদম’ চলচ্চিত্রের কাহিনী গড়ে ওঠেছে ৮০ দশকের এক গ্রামের উপর ভিত্তি করে। এতে আফফান মিতুল ছাড়াও আরও অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, ইয়াশ রোহান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, রাইসুল ইসলাম আসাদ, রঙ্গন হৃদ্য সহ আরো অনেকেই।

এদিকে আফফান মিতুল অভিনীত ‘কাকতাড়ুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে বেশ কিছু দিন আগেই। সরকারি অনুদানে নির্মিত এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন নির্মাতা ফারুক হোসেন। এতে আরও অভিনয় করেছেন ইলোরা গহর, আহমেদ শরীফ, শাহনূর, মুহিত, জয় চৌধুরী, আমান রেজা, রেবেকা সহ আরো অনেকেই।

উল্লেখ্য, চলতি বছরের ১৯ মার্চ দেশের সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে আফফান মিতুল অভিনীত চলচ্চিত্র ‘গন্তব্য’। এছাড়াও একই বছরের ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে মিতুল অভিনীত আরেকটি চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমন পরিচালিত এই চলচ্চিত্রে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মিতুল।

Ad