আসছে মৌমিতার ‘নিচ তলার ভাড়াটিয়া’

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মৌমিতা মৌ। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘নিচ তলার ভাড়াটিয়া’ নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এতে মৌমিতার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেল।

সম্প্রতি রাজধানীর পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন নাট্যনির্মাতা স্ম্যাক আজাদ।

নাটক প্রসঙ্গে মৌমিতা মৌ বলেন, ‘নিচ তলার ভাড়াটিয়া’ নাটকটির গল্প দারুণ। এই নাটকে আমি একজন বাড়িওয়ালার চরিত্রে অভিনয় করেছি। আর ভাড়াটিয়ার চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল। পুরো নাটকজুড়ে কমেডি পাবেন দর্শক। কাজ করে খুব ইনজয় করেছি। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।’

ছোটপর্দায় নিয়মিত কাজ করতে চান? জানতে চাইলে মৌমিতা মৌ বলেন, ‘শিল্পীদের কাজ হলো অভিনয় করা। সেটা নাটক বা বিজ্ঞাপন আর সিনেমাই হোক। তবে অভিনয়ের জায়গা থেকে নিয়মিত কাজ করে যাচ্ছি। তাছাড়া ছোটপর্দায় কাজ করেও আনন্দ পাচ্ছি। কারণ নাটকের প্রতিক্রিয়াটা সঙ্গে সঙ্গে পাচ্ছি। তাই এই জায়গাটাতে আলাদা একটা মজা রয়েছে।’

জানা গেছে, ‘নিচ তলার ভাড়াটিয়া’ নাটকটি খুব শীঘ্রই সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

উল্লেখ্য, কালাম কায়সার পরিচালিত ‘তোমার আছি তোমারই থাকব’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌমিতার। এ সিনেমায় তার বিপরীতে ছিলেন শুভ। সর্বশেষ মৌমিতা মৌ অভিনীত ‘অন্ধকার জগৎ’ সিনেমাটি মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘রাগী’, ‘দরদ’, ‘রক্তাত্ব সুলতানা’, ‘বর্ডার’ ইত্যাদি সিনেমা।

Ad