‘মিশন এক্সট্রিম’ ট্রেলারেই বাজিমাত

আফজালুর ফেরদৌস রুমন : প্রথমবারের মতো বাংলাদেশসহ বিশ্বের তিনটি মহাদেশে একই দিনে (৩ ডিসেম্বর) মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ডিসেম্বরে মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রচার প্রচারণা শুরু করেছে সিনেমাটির সাথে সংশ্লিষ্টরা।

এরই ধারাবাহিকতায় সিনেমাটির ট্রেলার রিলিজ দেয়া হয়েছে গতকাল। ২ মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটিতে একটি থ্রিলার এবং অ্যাকশনের জমজমাট সিনেমার ঝলক দেখা গিয়েছে৷

বেনামী বিশাল অংকের টাকা ও একটি গোপন কোডের রহস্য ভেদ করার গল্পের রহস্য বজায় রেখে আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, মনোজ প্রামানিক, সুদীপ বিশ্বাস, মাজনুন মিজান, রাশেদ মামুন অপু, নাজমুস সাকিবের ঝলক মিলেছে ট্রেলারে।

পোষ্টার, টিজারের পর ট্রেলারেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে ‘মিশন এক্সট্রিম’। দুই কিস্তিতে নির্মিত এই বিশাল ক্যানভাসের সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমদ।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত বলে জানা গেছে। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির বিভিন্ন চরিত্রে চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, সৈয়দ নাজমুস সাকিব, দীপু ইমামসহ অনেকে।

করোনার কারনে দুইবার রিলিজ ডেট পিছিয়ে অবশেষে আগামী ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই বিগ বাজেটের অ্যাকশন থ্রিলার সিনেমাটি। মনা সময় পার করা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে দর্শকদের হলে ফিরিয়ে আনা এবং বক্স অফিস সফলতা সহ আরো কিছু ইস্যুতে ‘মিশন এক্সট্রিম’ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেই আশাবাদী সিনেমা সংশ্লিষ্ট সকলে। শুভ কামনা রইলো পুরো টিমের জন্য।

Ad