চলতি মাসে ‘আইকনিক ফ্যাশন অ্যাওয়ার্ড’র দ্বিতীয় আসর

আফজালুর ফেরদৌস রুমন : গত মার্চে প্রথমবার ঢাকায় অনুষ্ঠিত হয়েছিলো ‘টেলিপ্রেস প্রেজেন্টস আইকনিক স্টার অ্যাওয়ার্ড’। বিনোদনের ভিন্ন ভিন্ন মাধ্যমের তারকাদের নিয়ে এই সফল অনুষ্ঠানটির আয়োজন করেছিলেন ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

গতবারের সফল আয়োজনের পরে এক বছর না পেরোতেই আবারো এই আয়োজনের দ্বিতীয় আসর নিয়ে আগামী ২১শে নভেম্বর রাজধানী ঢাকায় হাজির হচ্ছেন পিয়াল হোসেন এবং তার টিম। ‘আইকনিক ফ্যাশন এওয়ার্ড’ নামে এবারের আয়োজন আরো বড় পরিসরে অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানা গেছে।

চলচ্চিত্র, টেলিভিশন, র‍্যাম্প মডেলিং, গান সংবাদপাঠ সহ বিনোদনের ভিন্ন ভিন্ন মাধ্যমের তারকা যারা নিজেদের দক্ষতা এবং প্রতিভার সাক্ষর রেখে নিজেদেরকে পরবর্তীতে কাজ করতে আসা নবীনদের কাছে আইকনিক একজন ব্যক্তিত্ব হিসেবে প্রতিষ্ঠিত করেছেন এমন তারকাদের সম্মাননা এবং পুরস্কৃত জানানোর ভাবনা থেকেই এই আয়োজন।

গত আসরে চলচ্চিত্র বিভাগে পুরস্কার গ্রহণ করেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, ইমন ও নীরব, চিত্রনায়িকা শবনম বুবলী, ইয়ামিন হক ববি, তমা মির্জা ও জাকিয়া মুন। গানে পুরস্কার পেয়েছেন আঁখি আলমগীর। নাটকে আব্দুর নূর সজল, তানভীর ও হিমি। উপস্থাপনায় আনজাম মাসুদ, শান্তা জাহান ও তানভীর তারেক।

র‌্যাম্প কোরিওগ্রাফিতে বুলবুল টুম্পা। আইকনিক র‌্যাম্প মডেল হয়েছিলেন সৈয়দ রুমা ও নিবিড় আদনান নাহিদ। এবারের আয়োজনেও এসব ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে। পিয়াল হোসেনের এই আয়োজনে এবার সম্পৃক্ত হয়েছেন ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম কিংবদন্তি বিবি রাসেল।

এছাড়া আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল আসিফ আজিম, আজরা মাহমুদ, শিরিন আক্তার শিলা, জান্নাতুল ফেরদৌস পিয়া, বুলবুল টুম্পা, আখি, নানজীবা খান, চিত্রনায়ক আরেফিন শুভ, ইমন, নিরব, এবিএম সুমন, মৃদুল ইসলাম হৃদয়, আসিফ, চিত্রনায়িকা বুবলী, ববি। এছাড়া এই আয়োজনে আরো সম্পৃক্ততা জানিয়েছেন সংগীত শিল্পী ন্যান্সি, স্বপ্নীল সজীব, বাঁধন সরকার পূজা ও জাহেদ পারভেজ পাবেল।

পিএইচ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে এই আয়োজনে ডিজিটাল পার্টনার হিসেবে আছে এসকে মিডিয়া বিডি ডটকম। আর মিডিয়া পার্টনার নেক্সাস টেলিভিশন। সংস্কৃতি জগতের তারকাদের নিয়ে এই আয়োজনটি অনুষ্ঠিত হবে ঢাকা ইন্টারকন্টিনেন্টালে।

Ad