বনানীতে নতুন ফ্যাশন হাউসের যাত্রা শুরু

নিউজ ডেস্ক : তারকাদের হাত ধরে রাজধানী বনানীতে যাত্রা শুরু করলো নতুন স্টুডিও বাই জ্যাজ ও ডা পারপেলস বাই জ্যাজ ব্যান্ডের একটি ফ্যাশন হাউস। মঙ্গলবার (২৩ নভেম্বর) বনানী সি ব্লকের ৪ নম্বর সড়কে এই ফ্যাশন হাউসটির উদ্বোধন করা হয়। সেই উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় বসেছিল তারার মেলা।

আনুষ্ঠানিকভাবে ফ্যাশন হাউসটি উদ্বোধন করতে হাজির হয়েছিলেন কিংবদন্তী অভিনেত্রী অঞ্জনা রহমান, বিশ্বের অন্যতম ফ্যাশন আইকন বিবি রাসেল, নারী উদ্যোত্তা কানিজ আলমাস খান প্রমুখ। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ইনফ্লেয়েন্সার নদী খন্দকার। এ আয়োজনে আরও সাংবাদিক ব্যক্তিবর্গ, সেলিব্রেটি, আর্টরেস এর কাস্টমার এবং আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে সবার স্বতঃস্ফূর্ত উপস্থিত প্রাণচঞ্চলের সৃষ্টি করে।একই সঙ্গে সকলেই স্টুডিও বাই জ্যাজ-এর কর্ণধার সিলভি মাহমুদকে শুভ কামনা জানান। সিলভি মাহমুদ, যিনি একজন সফল নারী উদ্দোক্তা, আন্তর্জাতিক মেকআপ আর্টিস্ট এবং দেশের প্রথম ব্রাইডাল ডিজাইনার ও কনসাল্টেন্ট।

প্রতিষ্ঠানটির পরিচালক সিলভি মাহমুদ বলেন, ‘স্টুডিও বাই জ্যাজ’ তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করলো।বিয়ে প্রতিটি মানুষের জীবনে একটি বড় অংশ। অনেক সময় দেখা যায়। আমাদের ইচ্ছে বা স্বপ্নের কাছে আমাদের সামর্থ্য বড় একটি বাঁধা হয়ে যায়। এই সমস্যা দূর করার জন্য আমার এই ক্ষুদ্র উদ্যোগ বলতে পারেন।’

তিনি আরও বলেন, ‘তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের সেবা দিবে আমার প্রতিষ্ঠান জ্যাজ।’

উল্লেখ্য, স্টুডিও বাই জ্যাজ বনানী সি ব্লকের ৪ নম্বর সড়কের ৫৭ নম্বরে হাউসের ৫তম তলায় অবস্থিত এই শো রুম ছাড়াও স্টুডিও বাই জ্যাজ এর ফেসবুক পেজ সবসময় আপডেট পাওয়া যাবে।

Ad