আয়ুস্মান-বানীর ‘চন্ডীগড় কারে আশিকি’

এর আগে বলিউডে নারীর ছদ্মবেশ নেওয়া পুরুষের গল্প নিয়ে সিনেমা হলেও এই প্রথম নাকি পুরুষ থেকে নারী হয়ে ওঠার গল্প নিয়ে সিনেমা হচ্ছে। এমনটিই দাবি করেছেন ‘চণ্ডীগড় কারে আশিকি’ সিনেমার পরিচালক এবং প্রযোজক।

বলিউড তারকা আয়ুস্মান খুরানা এবং বানী কাপুর অভিনীত এই সিনেমার গল্প কিছুটা এমন যে, ফিটনেস ফ্রিক ও জিম ট্রেনার আয়ুস্মান এক জুম্বা ট্রেনারের প্রেমে পড়ে যান। কিন্তু ট্রেনারের চরিত্রে বানী কাপুরকে তার মনের কথা বলার সময় জানতে পারেন যে, তার ভালোবাসার মানুষটি শৈশব থেকে নারী ছিলো না বরং সে একজন ট্রান্সজেন্ডার। এরপর কি হবে সেটা দেখতে হলে অপেক্ষা করতে হবে আগামী ১০ই ডিসেম্বর পর্যন্ত। কারন সেদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই ভিন্নধর্মী গল্পের সিনেমাটি।

আয়ুস্মান খুরানা বলেছিলেন, ‘এটা খুব সুন্দর এবং একই সঙ্গে প্রগতিশীল একটি গল্প। প্রেমের গল্প, যা আপনার হৃদয় ছুঁয়ে যাবে।’ উল্লেখ্য এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি হলেন আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর।

টি সিরিজ নিবেদিত এই সিনেমার গল্প লিখেছেন সুপ্রতীক সেন ও তুষার পরঞ্জপ। ‘চণ্ডীগড় কারে আশিকি’ পরিচালনা করেছেন ‘কেদারনাথ’ খ্যাত অভিষেক কাপুর। আয়ুস্মান এবং বানী ছাড়া আরো বিভিন্ন ভূমিকায় অভিনয় করেছেন কনওয়ালজিৎ সিং, গৌরব শর্মা, গৌতম শর্মা, অভিষেক বাজাজ প্রমুখ।

Ad