এবার ডাকাত রূপে ‘বকুলফুল’ এ মোশাররফ করিম

আফজালুর ফেরদৌস রুমন : এই সময়ে এসে দুই বাংলায় অভিনেতা হিসেবে মোশাররফ করিম জনপ্রিয় এবং প্রশংসিত। বিশেষ করে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে আশফাক নিপুণের পরিচালনায় ‘মহানগর’ রিলিজের পর ওসি হারুন চরিত্রে তার অসাধারণ অভিনয়ের কারনে জনপ্রিয়তার মাত্রা বেড়ে যায় কয়েকগুন।

এবার অল্প সময়েই বেশকিছু জনপ্রিয় কনটেন্ট উপহার দিয়ে আলোচনায় আসা দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’তে প্রথমবারের মতো হাজির হচ্ছেন এই শক্তিশালী অভিনেতা। শরাফ আহমেদ জীবনের পরিচালনায় ‘বকুলফুল’ নামক ফিকশনে।

গা ছমছমে এক জংগলে মোশাররফ করিমের রহস্যময় বেশ-ভূষা নিয়ে ১৫ সেকেন্ডের একটি টিজার রিলিজ দেয়া হয়েছে আজ ‘চরকি’র পেইজে। তারপরেই এই ফিকশন নিয়ে মোশাররফ করিমের ভক্তদের আলোচনা এবং আগ্রহ বেড়ে গেছে।

এই প্রথমবার ‘চরকি’তে মোশাররফ করিম তাই স্বাভাবিকভাবেই আগ্রহটাও একটু বেশি। টিজারে দেখা যায় রাতের অন্ধকারে ঘন জঙ্গল পেরিয়ে সাবধানে ধীর পায়ে হেঁটে আসছেন মোশাররফ করিম। মাথায় চাদর জড়ানো। চোখে সতর্ক দৃষ্টি যেনো এখনই কোনো ভয়ংকর কিছু ঘটতে চলেছে এমন অবস্থা।

উল্লেখ্য, এর আগে একই প্ল্যাটফর্মে ডাকাত নিয়ে দুটি ফিকশন তৈরি করছে চরকি। দুটি ফিকশনে ডাকাত চরিত্রে অভিনয় করেছেন দেশের দুই দক্ষ অভিনেতা ফজলুর রহমান বাবু ও শ্যামল মাওলা। ‘বকুল ফুল’ সেই ধারাবাহিকতার একটি অংশ। দেশের প্রত্যন্ত অঞ্চলে ডাকাতির ঘটনা ফিকশনটির মূল প্রেক্ষাপট বলেই মনে হচ্ছে।

মানিকগঞ্জের জাফরগঞ্জে হয়েছে ‘বকুল ফুল’ এর শুটিং সম্পন্ন হয় বলে জানা গেছে। গল্প এবং চিত্রনাট্য অনুযায়ী কখনো মাঝনদীতে আবার কখনো ধু-ধু চরে শুটিং করতে হয়েছে পুরো টিমের। এমনকি টানা ৭২ ঘণ্টা শুটিং করার মতো ঘটনাও ঘটেছে বলে জানা গেছে।

অভিনেতা হিসেবেও আলোচিত নাম শরাফ আহমেদ জীবন নির্মাতা হিসেবে ‘বকুলফুল’ ফিকশনে মোশাররফ করিম এবং তাসনুভা তিশাকে জুটি হিসেবে হাজির করতে যাচ্ছেন। গল্প, সংলাপ, চিত্রনাট্য এবং দক্ষ অভিনয় শিল্পীদের নিয়ে বেশ ভালো কিছুই উপহার পেতে যাচ্ছি আমরা সেটাই কামনা। সবকিছু ঠিক থাকলে আগামী ২রা ডিসেম্বর রিলিজ পাচ্ছে ‘বকুলফুল’।

Ad