বিনামূল্যে দেখা যাচ্ছে ‘সুগার ফ্রি’

আফজালুর ফেরদৌস রুমন : লিটন ও নান্নু নামের দুই ব্যর্থ ছিনতাইকারীর স্বপ্ন একদিন তারা দেশের কুখ্যাত সন্ত্রাসী হবে। কিন্তু দুজনই ভীষণ মানবিক। তাই ছিনতাই করতে গিয়ে নানা সময় অনাকাঙ্খিত পরিস্থিতির শিকার হতে হয় তাদের। এমন ঘটনা নিয়ে নির্মিত হয়েছে মিনি সিরিজ ‘সুগার ফ্রি’।

সিরিজটি নিয়ে নির্মাতা প্রীতম জানিয়েছেন, মাঝে ডার্ক গল্প নিয়ে কাজ করতে করতে আমি নিজেই হাপিয়ে গিয়েছিলাম। তাই এই কাজটি নির্মাতা হিসেবে আমাকে অন্যরকম এক স্বস্তি দিয়েছে। এটা পুরোপুরি ফিল্ম, ফান, ফুর্তিতে ভরপুর একটি সিরিজ। আশাকরি দর্শকদের কাছেও এমন একটি সিরিজ বেশ প্রানবন্ত হবে এবং ভালো লাগবে।

উল্লেখ্য, ‘সুগার ফ্রি’ সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন আদনান মুকিত। সিরিজটিতে অভিনয় করেছেন সাবিলা নূর, তামিম মৃধা ও মোস্তাফিজ নূর ইমরান, মনির খান শিমুলসহ প্রমূখ। ইতিমধ্যে রিলিজ দেয়া ট্রেলার আগ্রহ জাগিয়েছে। হাস্যকর নানা সংলাপ এবং সিন এক অন্যরকম ভালো লাগা তৈরী করেছে সিরিজটি নিয়ে। বিশেষ করে বেশিরভাগ সময় সিরিয়াস রোলে অভিনয় করা গুনী অভিনেতা মোস্তাফিজ নূর ইমরানকে এমন একটি চরিত্রে দেখার সুযোগ মিলতে যাচ্ছে।

সম্প্রতি ‘চরকি’-তে মুক্তি পেয়েছে আর বি প্রীতম পরিচালিত ৪ পর্বের মিনি সিরিজ ‘সুগার ফ্রি’। উল্লেখ করার মতো আরেকটি বিষয় হলো প্রথমবারের মতো নতুন কনটেন্ট হিসেবে এই সিরিজটি দেখা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। কোনো সাবস্ক্রিপশন ফি প্রয়োজন হবে না এটি দেখতে।

Ad