মোশাররফ-তাসনুভা তিশার ‘বকুলফুল’

আফজালুর ফেরদৌস রুমন : নাটক দিয়েই মিডিয়াতে যাত্রা শুরু করেছিলেন তাসনুভা তিশা। এরপর একে একে কাজ করেন বেশকিছু আলোচিত বিজ্ঞাপনচিত্র এবং মিউজিক ভিডিওতেও। নিজের ব্যতিক্রমী অভিনয় দক্ষতা এবং নজরকাড়া স্ক্রিন প্রেজেন্স দিয়ে অল্প সময়ের মধ্যেই নির্মাতাদের পছন্দের তালিকায় জায়গা করেন নেন তিনি।

ছোট পর্দার বাইরে অভিনয় করেছেন ‘চল যাই’ নামক একটা সিনেমাতেও। তবে সব শ্রেনীর দর্শক তো বটেই নির্মাতা এবং শিল্পীদের মন তিনি জয় করেছিলেন ‘আগষ্ট ১৪’ নামক ওয়েব সিরিজ দিয়ে। এবার দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি’তে তিনি হাজির হচ্ছেন ‘বকুল ফুল’ ফিকশনে।

সত্য ঘটনা অবলম্বনে শিহাব শাহীনের পরিচালনায় ক্রাইম থ্রীলার ‘আগষ্ট ১৪’ দেশীয় কনটেন্ট হিসেবে প্রশংসা এবং ব্যাপক জনপ্রিয়তা পাবার পরে অভিনেত্রী হিসেবে তাসনুভা তিশা আলোচনায় আসেন। তুশি চরিত্রে তিশার দুর্দান্ত অভিনয়ে মুগ্ধ হননি এমন কাউকে খুজে পাওয়া যাবেনা। তারপর ‘ব্যাচ ২০০৩’ নামক একটি ফিকশনেও তার অভিনয় নজর কাড়ে।

গত ঈদে ‘আনোয়ারা-মনোয়ারা’ নামক নাটকেও শাহনাজ খুশীর মতো দক্ষ অভিনেত্রীর সাথে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। তবে কিছুদিন আগে ‘চরকি’তে রিলিজ পাওয়া মিজানুর রহমান আরিয়ানের ‘নেটওয়ার্কের বাইরে’ নামক ওয়েবফিল্মে স্বল্প সময়ের উপস্থিতিতেও তিনি মুগ্ধ করেছেন আমাদের।

এই প্রজন্মের শরীফুল রাজ, ইয়াশ রোহান, খায়রুল বাসার, নাজিফা তুষি, অর্ষা, তাসনিয়া ফারিন, জুনায়েদ বোগদাদির পাশাপাশি তাসনুভা তিশাও তার চরিত্রের সাথে পুরোপুরি জাস্টিস করতে সক্ষম হয়েছেন।

এবার শরাফ আহমেদ জীবনের পরিচালনায় চরকি’র অন্যতম আলোচিত ডাকাতিয়া বাঁশি সিরিজের চতুর্থ গল্প ‘বকুল ফুল’ এ প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম এবং তাসনুভা তিশা। মোশাররফ করিমের মতো শক্তিশালী অভিনেতার সাথে পাল্লা দিয়েই যে অভিনয় করেছেন তিশা তা আশা করা যেতেই পারে।

এর আগেও বোধ এবং সীমার নাটকে মোশাররফ করিম এবং তাসনুভা তিশা একসাথে কাজ করেছেন তাল মিলিয়ে। তাই আগের মতো এবারো তারা হতাশ করবেনা একথা বলা যায় নিঃসন্দেহে। গ্রামীন পটভূমিতে ডাকাতির গল্প নিয়ে এই কনটেন্টটি আগামী ২রা ডিসেম্বর রিলিজ পাচ্ছে। শুভ কামনা রইলো পুরো টিমের জন্য।

Ad