সাঞ্জু-মৌ’কে নিয়ে ‘মিশন এক্সট্রিম’র আইটেম গান

আফজালুর ফেরদৌস রুমন : যেকোনো সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ বাড়াতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে সিনেমার গান। সিনেমার প্রচারের নানামুখি কৌশলের মধ্যে এটি একটি মাধ্যম হিসেবে ব্যবহার হয়ে আসছে অনেক আগে থেকেই। তবে দুঃখজনক হলেও সত্য যে, আমাদের দেশীয় সিনেমায় প্রমোশন বা প্রচারণায় সাধারণত খুব বেশিকিছু করা হয়না যার কারনে সব শ্রেনীর দর্শকদের কাছে সিনেমাটি পৌছাতে পারেনা।

তবুও মাঝে মাঝে কিছু সিনেমার প্রযোজক এবং পরিচালকেরা সিনেমার প্রচার-প্রচারনার জন্য ব্যতিক্রমী আয়োজন রাখেন। একটি হিট আইটেম সং তেমনই একটি মাধ্যম যার উপর ভর করে সিনেমার প্রচারণায় আলাদা মাত্রা যোগ হয়। বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ এ তেমনই একটি গান গতকাল রিলিজ করা হলে বেশ ভালোই সাড়া জাগায়।

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার ব্যাপক জনপ্রিয় ‘টিকাটুলির মোড়ে একটা হল রয়েছে’ গানের আদলে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় ‘পান্থপথের মোড়ে একটা থ্রিডি হল হয়েছে’ নামক গানটি রিলিজের পর পরই আলোচনায়। স্বাভাবিকভাবেই এখন সিনেমাপ্রেমীদের কাছে বসুন্ধরা সিনেপ্লেক্স যেকোনো সিনেমা দেখার জন্য প্রথম পছন্দ। তাই গানটিতে পান্থপথে অবস্থিত এই সিনেপ্লেক্সের ব্যাপারটা তুলে ধরেছে।

গানটির আগের কিস্তিতে অসাধারণ পারফরম্যান্স দেয়া চিত্রনায়ক সাঞ্জু জন এই নতুন গানেও মুগ্ধ করেছেন। বাংলাদেশের নায়কদের নৃত্য পারদর্শীতা নিয়ে নানারকম প্রথা ভালোভাবেই ভেঙ্গেছেন সাঞ্জু জন। তার ফিটনেস, এক্সপ্রেশন এবং এনার্জি এই গানেও আলাদা মাত্রা যোগ করেছে। সাঞ্জুর সাথে এবার এই গানে জুটি বেধেছেন মৌ। আইটেম গানটিতে তার পারফরম্যান্সও ভালোই লেগেছে৷

নতুন গান ‘পান্থপথের মোড়ে একটা থ্রিডি হল হয়েছে’ র কথা লিখেছেন সানী সানোয়ার। সুর ও সঙ্গীত করেছেন মতিন চৌধুরী। সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। গানটিতে কণ্ঠ দিয়েছেন মতিন চৌধুরী। কোরিওগ্রাফি করেছেন মো. রুহুল আমিন। ঝমকালো সেটে, রঙিন লাইট আর মানানসই পোষাকে, দৃষ্টিনন্দিত কোরিওগ্রাফিতে গানটি জনপ্রিয়তা পাবে সেটা বলাই যায়।

উল্লেখ্য, ‘মিশন এক্সট্রিম’ আগামী ৩রা ডিসেম্বরে একযোগে দেশ ও দেশের বাইরে। পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, তাসকিন রহমান সহ রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, সৈয়দ নাজমুস সাকিব, এহসানুল রহমান, দীপু ইমামকে দেখা যাবে এই সিনেমায়।

Ad