রাজ-পরীকে নিয়ে সেলিমের ‘গুনিন’

আফজালুর ফেরদৌস রুমন : আজ বিকেল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়ক শরীফুল রাজ এবং চিত্রনায়িকা পরীমনির বিয়ে এবং সন্তান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা এবং গুঞ্জন তখন দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকি তাদের আপকামিং ফিকশন ‘গুনিন’ এর ফার্স্টলুক রিলিজ করলো।

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এই ওয়েব ফিকশন নিয়ে এমনিতেও আগ্রহ এবং আলোচনা ছিলো সবসময়ই। ফার্স্টলুক পোষ্টারে বর-কনে বেশে শরীফুল রাজ এবং পরীমনি যেনো আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় থাকা খবরটির সত্যতা নিশ্চিত করছে এমননটাই বলছেন অনেকে। অনেকে আবার এটিকে প্রমোশনের জন্য করা স্ট্যান্টবাজি বলেও মন্তব্য করেছেন। তবে সত্য মিথ্যা যাই হোক তা খোলসা হবে শিগগিরই।

উল্লেখ্য, গুনী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম প্রথমবারের মতন ওয়েবফিল্ম নির্মাণ করছেন। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প ‘গুনিন’ অবলম্বনে একই নামের গল্পটি এবার সেলুলয়েডে দেখার পালা। ‘গুনিন’ এর মাধ্যমে গিয়াসউদ্দিন সেলিম এর সাথে পরীমণির এটি দ্বিতীয় কাজ হতে যাচ্ছে।

এরআগে প্রশংসিত ‘স্বপ্নজাল’ সিনেমায় সেলিমের পরিচালনায় প্রথমবার অভিনেত্রী হিসেবে নিজের দক্ষতার প্রমান দিয়েছিলেন পরীমনি। অন্যদিনে সম্ভাবনাময় গুনী অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা শরীফুল রাজ এই প্রথমবার কাজ করছেন গিয়াসউদ্দিন সেলিমের সাথে। এবং পরীমনির সাথেও তার প্রথম কাজ এটি।

এছাড়াও গ্রামীন পটভূমিতে নির্মিত এই ওয়েবফিল্মে আরো অভিনয় করেছেন মুস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম পাভেল, ইরেশ যাকের, শিল্পী সরকার অপু মতো শক্তিশালী অভিনয় শিল্পীরা।

Ad