চার বছরের বিরতি শেষে ফিরছেন আনুশকা

আফজালুর ফেরদৌস রুমন : প্রায় চার বছর পরে রূপালি পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী এবং প্রযোজক আনুশকা শর্মা। ‘চাকদা এক্সপ্রেস’ নামে এই সিনেমায় ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে তাকে। একজন ফাস্ট বোলারের ভূমিকায় দেখা মিলবে আনুশকার। ইতিমধ্যে রিলিজ দেয়া হয়েছে টিজার।

বাস্তব জীবনে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার স্বামী বিরাট কোহলি একজন ক্রিকেটার। আর এবার সেলুলয়েডে হলেও স্বামীর পথেই হাঁটছেন তিনি। বল হাতে ২২ গজে ঝড় কতোটা ঝড় তুলবেন আনুশকা তা সময়ই বলে দিবে তবে ঝুলন গোস্বামীর চরিত্রে তার লুক প্রশংসিত হয়েছে ইতিমধ্যে।

সিনেমাটিতে তার চরিত্র বিশ্বাসযোগ্য করে ফুটিয়ে তোলার জন্য বেশকিছু দিন থেকেই মাঠে অনুশীলন করছেন আনুশকা শর্মা। তার স্বামী বিরাট কোহলির কাছ থেকেও ক্রিকেটের বিভিন্ন বিষয়ে পরামর্শ নিয়েছেন। এমনকি ২০২০ সালের শুরুতে কলকাতার ইডেন গার্ডেনে সিনেমা লুক টেস্টও করান আনুশকা শর্মা।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল আনুশকা অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’। এরপর গত বছর জানুয়ারিতে কন্যাসন্তানের মা হন এই অভিনেত্রী। মা হওয়ার পর অবশেষে দীর্ঘ বিরতি কাটিয়ে ‘চাকদা এক্সপ্রেস’ দিয়ে পর্দায় ফিরছেন তিনি। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Ad