বুবলীকে নিয়ে ‘মায়া মাখা’ আদরের ‘তালাশ’

আফজালুর ফেরদৌস রুমন : ২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন আদর আজাদ। এরপর থেকে মোটামুটি নিয়মিতভাবেই মিডিয়া অঙ্গনে কাজ করে চলেছেন তিনি। করোনা পরিস্থিতিতে কিছুটা সময় থমকে থাকার পরে অন্য সব সেক্টরের মতো সিনেমা ইন্ডাস্ট্রি গতবছর কিছুটা ঘুরে দাড়ালে যে কয়জন তরুন অভিনেতা বেশকিছু সিনেমায় একের পর এক কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম নাম আদর আজাদ।

এরই ধারাবাহিকতায় এই ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসিরের পরিচালিত ‘তালাশ’। প্রচারণার অংশ হিসেবে কিছুদিন আগেই সিনেমার ফাস্টলুক পোস্টার রিলিজ দেয়া হয় টাইগার মিডিয়ার ফেসবুক পেইজে। আজ রিলিজ দেয়া হবে সিনেমার প্রথম গান ‘মায়া মাখা’। ইতিমধ্যে এটির অফিসিয়াল ঘোষণা দেয়া হয়েছে। ‘মায়া মাখা’ শিরোনামের এই গানটিতে কন্ঠ দিয়েছেন এ আর রাব্বি। মোহাম্মদ একরাম উল করিমের কথায় গানটিতে মিউজিক দিয়েছেন দ্বীন ইসলাম শাহরুখ। গানটি রিলিজ দেয়া হবে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

‘তালাশ’ সিনেমাটির গল্প যৌথভাবে লিখেছেন আসাদ জামান ও পরিচালক সৈকত নাসির নিজেই। সিনেমায় আদর আজাদের সাথে জুটি বেধেছেন আলোচিত চিত্রনায়িকা বুবলী। সাথে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আসিফ আহসান খানকে। এছাড়া মাসুম বাশার, মিলি বাশার, দীপক সুমন, যোজন মাহমুদ এবং সারোয়ার শুভ সহ আরো অনেককেই দেখা যাবে এই সিনেমায়। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটি। পরিবেশনায় আছেন দ্য অভি কথাচিত্র।

‘তালাশ’ মুক্তির পরে আদর আজাদকে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ এবং শাপলা ইন্টারন্যাশনাল প্রযোজিত ও পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায়। দুটি সিনেমাতেই আদর আজাদের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন মাহিয়া মাহি। শুভ কামনা রইলো এই নবীন এবং সম্ভাবনাময় অভিনেতার জন্য।

Ad