প্রথম গান ‘মায়া মাখা’ দিয়েই আদরের বাজিমাত

আফজালুর ফেরদৌস রুমন : সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমার মধ্য দিয়ে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে ২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আদর আজাদের। সম্প্রতি প্রচারণার অংশ হিসেবে তালাশ সিনেমার প্রথম গান ‘মায়া মাখা’ মুক্তি পেয়েছে টাইগার মিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

রণক ইকরামের কথায় গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন এআর রাব্বি। সংগীত পরিচালনা করেছেন দীন ইসলাম শারুখ। ‘মায়া মাখা’ শিরোনামের গানটি রিলিজের পর চিত্রনায়ক হিসেবে আদর আজাদ নজর তো কেড়েছেনই সাথে অনেকেই তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন।

রোমান্টিক ঘরনার গানের মধ্য দিয়ে সিনেমার গল্প সম্পর্কে ধারণা পাওয়া গেলেও স্বাভাবিকভাবেই পুরো সিনেমাতেই ভিন্নধর্মী গল্প এবং অভিনয় দেখতে পাওয়া যাবে বলে জানিয়েছেন আদর নিজেই।

‘মায়া মাখা’ গানটির ভিডিওতে নায়রা রূপী শবনম বুবলীকে কাছে পাওয়ার জন্য সুমন রূপে আদর আজাদের আকুলতার সাথে সাথে প্রেমিকাকে হারিয়ে ফেলার পর নিজের জীবনে মাদকাসক্ত হয়ে উচ্ছন্নতা আর উদাসীনতার যে ছবি তিনি উপস্থাপন করলেন তা এককথায় অনবদ্য।

সবকিছু ঠিক থাকলে এই ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসিরের পরিচালিত ‘তালাশ’। প্রচারণার অংশ হিসেবে কিছুদিন আগেই সিনেমার ফাস্টলুক পোস্টার রিলিজ দেয়া হয় টাইগার মিডিয়ার ফেসবুক পেইজে। এরপর রিলিজ দেয়া হলো সিনেমার প্রথম গান।

‘তালাশ’ সিনেমাটির গল্প যৌথভাবে লিখেছেন আসাদ জামান ও পরিচালক সৈকত নাসির নিজেই। সিনেমায় আদর আজাদের সাথে জুটি বেধেছেন আলোচিত চিত্রনায়িকা বুবলী। সাথে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আসিফ আহসান খানকে।

এছাড়া মাসুম বাশার, মিলি বাশার, দীপক সুমন, যোজন মাহমুদ এবং সারোয়ার শুভ সহ আরো অনেককেই দেখা যাবে এই সিনেমায়। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটি। পরিবেশনায় আছেন দ্য অভি কথাচিত্র।

‘তালাশ’ মুক্তির পরে আদর আজাদকে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ এবং শাপলা ইন্টারন্যাশনাল প্রযোজিত ও পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায়।

দুটি সিনেমাতেই আদর আজাদের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন মাহিয়া মাহি। শুভ কামনা রইলো এই নবীন এবং সম্ভাবনাময় অভিনেতার জন্য।

Ad