ভালোবাসা দিবসে তিশা-মনোজের ‘লোহার তরী’

আফজালুর ফেরদৌস রুমন : একরাতে একটি লঞ্চে ঘটে যাওয়া কিছু ঘটনা নিয়ে আলোচিত নির্মাতা সঞ্জয় সমদ্দার পরিচালিত প্রতীক্ষিত ওয়েবফিল্ম ‘লোহার তরী’ রিলিজ পাচ্ছে আগামী ১৪ই ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে। গত আগষ্টে টানা সাতদিন লঞ্চে শ্যুটিং সম্পন্ন করা হয় এই ফিকশনটির।

সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী তানজিন তিশাকে মূল ভূমিকায় রেখে এই ফিকশনের গল্প এগিয়ে যায়। সাথে আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন গুনী অভিনেতা মনোজ প্রামানিক। গল্প এবং চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী তিশা এবং মনোজ চলন্ত লঞ্চ থেকে পানিতে লাফ দেয়ার মতো ঝুকিপূর্ণ দৃশ্যে নিজেরাই অংশ নিয়েছেন। শ্যুটিং চলাচালীন সেই দৃশ্যের কিছু ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে অনেকেই প্রশংসা করেছেন তাদের সাহসের সাথে এই ফিকশন নিয়ে আগ্রহ লক্ষ্য করা যায়।

নির্মাতা সঞ্জয় সমদ্দার জানান, একরাতে লঞ্চে একটি মেয়ের সাথে ঘটা নানা ঘটনা সাথে বেশকিছু রহস্য এই নিয়েই ‘লোহার তরী’। আমি চেস্টা করেছি সময়োপযোগী গল্প ভিন্নভাবে সেলুলয়েডে উপস্থাপন করার জন্য। অভিনেতা-অভিনেত্রী সহ আমার পুরো টিমের সদস্যদের পরিশ্রম এবং ভালো কিছু করার প্রত্যয় সবকিছুই দেখা যাবে এই ফিকশনে। আশাকরি দর্শকেরা হতাশ হবেনা।

সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ই ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে রিলিজ পাচ্ছে ওয়েবফিল্ম ‘লোহার তরী’।

Ad