ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে ‘বলি’র পাঁচ মনোনয়ন

আফজালুর ফেরদৌস রুমন : অনলাইনে রিলিজ পাওয়া চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিকসহ বিভিন্ন ফিকশনের উপর ভিত্তি করে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ ও চ্যানেল আই যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ‘স্ন্যাক কিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’।

এবার সব মিলিয়ে ২০ টি বিভাগে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে এবং সেই ধারাবাহিকতায় সম্প্রতি ঘোষণা করা হয়েছে এবারের অ্যাওয়ার্ডে মনোনয়নপ্রাপ্তদের তালিকা।

এই আয়োজনে এবার ওয়েব সিরিজ বিভাগে সর্বোচ্চ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে শঙ্খদাশ গুপ্তের নির্মিত আলোচিত এবং জনপ্রিয় ওয়েব সিরিজ ‘বলি’। ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’তে গত বছর রিলিজ পাওয়া এই ওয়েব সিরিজ নির্মান মুন্সিয়ানা, কনটেন্ট, একঝাঁক দক্ষ অভিনয় শিল্পীর অসাধারণ অভিনয় দক্ষতা, ব্যাকগ্রাউন্ড স্কোর সব মিলিয়ে ‘বলি’ বাংলাদেশের ওয়েব সিরিজ জগতে এক সাফল্যের নাম।

দর্শকদের ভালোবাসার পাশাপাশি প্রাপ্তি হিসেবে এবার ‘স্ন্যাক কিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ এ শ্রেষ্ঠ ওয়েব সিরিজ, শ্রেষ্ঠ পরিচালক, শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠ অভিনেত্রী, রাইজিং স্টার (পুরুষ) সহ ৫টি মনোনয়ন পেয়ে সবাইকে চমকে দিয়েছে শঙ্খদাশ গুপ্ত এবং তার পুরো টিম।

সেরা ওয়েব সিরিজ সহ ‘বলি’র জন্য শ্রেষ্ঠ পরিচালকের মনোনয়ন পেয়েছেন শঙ্খদাশ গুপ্ত, শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে দুই বাংলার জনপ্রিয় এবং শক্তিশালী অভিনেতা চঞ্চল চৌধুরী, শ্রেষ্ঠ অভিনেত্রী সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী হিসেবে সাফা কবির এবং রাইজিং স্টার (পুরুষ) হিসেবে মনোনয়ন পেয়েছেন আস্থার নতুন নাম সোহেল মন্ডল।

জানা গেছে জুরি বোর্ডের রায়ে নির্বাচিতদের পুরস্কার প্রদান করা হবে আগামী ১১ মার্চ সন্ধ্যায়, চ্যানেল আই চত্বরে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। দেখার বিষয় এখন এটাই যে, মনোনয়নের পাশাপাশি কয়টা পুরস্কার জয় করে ওয়েব সিরিজ ‘বলি’ এবং এর শিল্পী ও কলাকুশলীরা। শুভ কামনা রইলো ‘বলি’র টিমের জন্য।

Ad