‘তালাশ’ এরপরে ‘লোকাল’ সিনেমায় আদর-বুবলী

২০১৪ সালে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন আদর আজাদ। এরপর থেকে মোটামুটি নিয়মিতভাবেই মিডিয়া অঙ্গনে কাজ করে চলেছেন তিনি। করোনা পরিস্থিতিতে কিছুটা সময় থমকে থাকার পরে অন্য সব সেক্টরের মতো সিনেমা ইন্ডাস্ট্রি গতবছর কিছুটা ঘুরে দাড়ালে যে কয়জন তরুন অভিনেতা বেশকিছু সিনেমায় একের পর এক কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম নাম আদর আজাদ।

এরই ধারাবাহিকতায় এই সময়ে বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই নবাগত অভিনেতা। সামনেই মুক্তি পাচ্ছে নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’। এই সিনেমায় চিত্রনায়িকা বুবলীর সাথে জুটি বেধেছেন তিনি। ইতিমধ্যে প্রচারণার অংশ হিসেবে সিনেমার গান ‘মায়া মাখা’ রিলিজ দেয়া হলে আদর-বুবলীর স্ক্রিন কেমেস্ট্রি আলোচনায় আসে৷ এই সিনেমা রিলিজের আগেই আরেকটি নতুন সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন আদর এবং বুবলী।

ফেরারী ফরহাদের গল্পে সাইফ চন্দনের পরিচালনায় ‘লোকাল’ নামের একটি নতুন সিনেমায় দেখা যাবে আদর-বুবলীকে। ইতিমধ্যে অফিশিয়াল ঘোষণার মাধ্যমে সিনেমার নাম এবং প্রধান চরিত্রের শিল্পীদের তালিকা প্রকাশ করা হয়েছে৷

এর বাইরে আদরকে দেখা যাবে দক্ষ পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ এবং শাপলা ইন্টারন্যাশনাল প্রযোজিত ও পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত ‘লাইভ’ সিনেমায়। দুটি সিনেমাতেই আদর আজাদের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন মাহিয়া মাহি। এছাড়া আজ নারী দিবস উপলক্ষে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমাটির অফিশিয়াল পোষ্টার রিলিজ দেয়া হয়েছে। সেখানেও দেখা মিলিছে আদর আজাদের। এই সিনেমাগুলো মুক্তি পেলে অভিনেতা হিসেবে ঢাকাই চলচ্চিত্রে আদর আজাদের যাত্রাপথ সফলতার সাথেই শুরু হবে একথা বললে ভুল হবেনা। শুভ কামনা রইলো এই নবীন এবং সম্ভাবনাময় অভিনেতার জন্য।

Ad