যাত্রা শুরু করলো ‘ওহসোগো ডট কম’

সম্প্রতি ইন্টারন্যাশনাল বিউটি এন্ড পারসোনাল কেয়ার ব্র্যান্ডসের ই-কমার্স সাইট ‘ওহসোগো ডট কম’-এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান, বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, আরফান মৃধা শিবলু, মেহজাবিন চৌধুরী, নীরবসহ একঝাঁক তারকা।

১০০ ভাগ অন্টিক প্রোডাক্ট আর সবচেয়ে দ্রুত ডেলিভারির নিশ্চয়তা নিয়ে ‘ওহসোগো ডট কম’ গত এপ্রিলে অনানুষ্ঠানিক যাত্রা শুরু করে। প্রথম থেকেই কাস্টমারদের আস্থা অর্জন করা ই-কমার্স সাইটটি এখন প্রতিদিনই নিয়ে আসছে নিত্যনতুন ইন্টারন্যাশনাল প্রোডাক্টস।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, অন্টিসিটি, ক্যাশ অন ডেলিভারি ঢাকার মধ্যে বিনা চার্জে প্রোডাক্ট ডেলিভারি দেয়া কিংবা মাত্র একদিনেই কাস্টমারের হাতে প্রোডাক্ট পৌঁছে দেয়া এমন সব সার্ভিসই এই সাইটকে করেছে অনন্য। ঢাকার একটি পাঁচতারকা হোটেলে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সাইটের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

উল্লেখ্য, ‘ওহসোগো ডট কম’-এর অন্যতম বিনিয়োগকারী প্রতিষ্ঠান হচ্ছে ভেনচুরি পার্টনারস, যারা উদ্যোক্তাদের কনজিউমার ফোকাসড ব্র্যান্ড বিল্ডিংয়ে সহায়তা করে থাকে।

Ad