‘আশিকি-৩’ সিনেমায় কার্তিক আরিয়ান

১৯৯০ সালে রাহুল রায় ও অনু আগরওয়ালকে নিয়ে ভাট প্রোডাকশন নির্মান করেছিলো মিউজিক্যাল রোমান্টিক সিনেমা ‘আশিকি’। সিনেমাটি বক্স অফিসে ঝড় তো তুলেছিলোই সাথে নব্বই দশকের সেই সিনেমার গান আজও সুপারহিট এবং একই রকম আবেদন ধরে রেখেছে। সিনেমার নায়ক রাহুল রায় এতোটাই জনপ্রিয়তা পেয়েছিলেন যে, তার চুলের কাট দেখে সেই সময় উপমহাদেশে তরুন এবং যুবকদের মাঝে রাহুল কাট দেবার রীতিমতো পাল্লা লক্ষ্য করা গিয়েছিলো। এরপরে ২০১৩ সালে ভাট প্রোডাকশন থেকেই এই সিনেমার সিক্যুয়েলে ‘আশিকি-২’ নির্মান করা হয়। আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুরকে নিয়ে এই সিনেমাটির গানগুলিও পায় অবিশ্বাস্য রকমের জনপ্রিয়তা। সাথে বক্স অফিসেও সফল হয় এটি।

কুমার শানু, অনুরাধা পাডোয়ালের কন্ঠে প্রথম কিস্তির ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগী মে আনা’ বা ‘ম্যায় দুনিয়া ভুলা দুঙগা’ গানগুলি যেমন এখনো আমাদের নস্টালজিক করে দেয় তেমনি দ্বিতীয় কিস্তির ‘তুম হি হো’, ‘শুন রাহা হ্যায় না তু’ অরিজিৎ সিং এবং শ্রেয়া ঘোষালের মধুর কন্ঠে গানগুলোর আবেদন এখনো অটুট। এবার আসছে এই মিউজিক্যাল রোমান্টিক সিনেমার তৃতীয় কিস্তি ‘আশিকি-৩’।

ভাট প্রোডাকশনের ব্যানারে লাইন ইন এ মেট্রো, বরফি খ্যাত নির্মাতা অনুরাগ বসুর নির্দেশনায় তৈরি হবে এই সিনেমা।সাথে আছে টি-সিরিজ। সংগীত পরিচালক হিসেবে আছেন জনপ্রিয় সুরকার প্রীতম চক্রবর্তী।

সাম্প্রতিক সময়ে মন্দা সময় কাটানো বলিউডে সুপারহিট ‘ভুলভুলাইয়া-২’ উপহার দেয়া অভিনেতা কার্তিক আরিয়ানকে দেখা যাবে প্রধান অভিনেতার চরিত্রে। সিনেমার নায়িকার খোঁজ চলছে বলে জানা গেছে। দেখা যাক প্রথম এবং দ্বিতীয় কিস্তির মতো এই কিস্তি কতোটা জনপ্রিয়তা লাভ করে!!

 

Ad