২৬টি প্রেক্ষাগৃহে সাইমন-মাহী-আদরের ‘লাইভ’

‘পোড়ামন’ খ্যাত অভিনেতা সাইমন সাদিক ও অভিনেত্রী মাহিয়া মাহী আগামীকাল প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন তাদের নতুন সিনেমা ‘লাইভ’ নিয়ে। সাথে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সম্ভাবনাময় তরুন আদর আজাদকে।সিনেমায় আরো অভিনয় করেছেন খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম সহ অনেকেই। সাইকো থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। শাপলা মিডিয়ায় প্রযোজনায় নির্মিত ’লাইভ’ আজ ২৬টি প্রেক্ষাগৃহে রিলিজ পাচ্ছে বলে জানা গেছে।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমাটি সব শ্রেনীর দর্শকদের ভালো লাগবে বলে আশাবাদ ব্যক্ত করেন অভিনেতা সাইমন সাদিক। গল্প এবং চিত্রনাট্যে যেমন ভিন্নতা আছে তেমনি সিনেমাটিতে দেখানো রহস্যের মাঝে দর্শকদের সহজেই মিশে যেতে সাহায্য করবে। তিনি আরো জানান, একটি দৃশ্য টানা ১৬ মিনিট অভিনয় করতে হয়েছে তাকে যা অভিনেতা হিসেবে একেবারেই নতুন একটি অভিজ্ঞতা। চ্যালেঞ্জিং এই অংশটুকু একজন অভিনেতা হিসেবে সাইমনের ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় হিসেবে থেকে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহীকেও ব্যতিক্রমী একটি চরিত্রে দেখা যাবে ’লাইভ’ সিনেমায়। তার অভিনীত চরিত্রটি পর্দায় বিশ্বাসযোগ্য ভাবে উপস্থাপনের জন্য এমনও হয়েছে যে টানা দুইদিন না ঘুমিয়ে শ্যুটিং করতে হয়েছে তাকে বলে জানা গেছে।

অন্যদিকে ‘তালাশ’ সিনেমা দিয়ে দর্শকদের সামনে অভিষেক হওয়া আদর আজাদ এই ‘লাইভ’ সিনেমাতেও ব্যতিক্রমী একটি চরিত্রে হাজির হচ্ছেন বলে জানা গেছে। সাইমন এবং মাহীর পাশাপাশি তার চরিত্রটিও সিনেমার গল্পে আলাদা মাত্রা যোগ করেছে।

শামীম আহমেদ রনি’র পরিচালনায় এই থ্রিলার ঘরানার সিনেমাটি সেলুলয়েডে কতোটা সফল হবে তা জানা যাবে শিগগিরই। তবে ভিন্নধর্মী গল্পের ‘লাইভ’ সিনেমাটি নিয়ে আশাবাদী চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই। শুভ কামনা রইলো পুরো ‘লাইভ’ টিমের জন্য…

Ad