এক বছরের অপেক্ষার পর আসছে ভিকি জাহেদের ‘পূর্ণজন্ম-৩’

আফজালুর ফেরদৌস রুমন 

এই রান্না কে না করা খুব কঠিন
এই রান্না খারাপ হতে পারে না….

দর্শকদের কাছে বহুল প্রতীক্ষিত এবং আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা ভিকি জাহেদের সাসপেন্স ঘরানার ফিকশন ‘পুনর্জন্ম ৩’ এর ট্রেলার দেখার পরে এই ট্রেলারে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর একটি সংলাপের মতো করে বলতেই হয় ‘পূর্ণজন্ম-৩’ কে না বলা খুব কঠিন, কারন ভিকি জাহেদের পুনর্জন্ম ইউনিভার্স খারাপ হতে পারেনা’।

মার্ভেল বা ডিসির ইউনিভার্স সম্পর্কে সিনেমাপ্রেমীদের ধারণা আছে খুব ভালো করেই। বলিউডেও সাম্প্রতিককালে কপ এবং স্পাই ইউনিভার্স সম্পর্কেও নানা গুঞ্জন এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিছুদিন আগে নির্মাতা আয়ান মুখ্যার্জির ‘ব্রক্ষ্মাস্ত্র’ বক্স অফিসে সফলতা পাবার কারনে সামনেই এই ট্রিলজির আরো দুই কিস্তিও আসতে চলেছে বলে অফিশিয়াল ঘোষণা দেয়া হয়েছে। আমাদের দেশে প্রথমবারের মতো এই ঘরানার ইউনিভার্স নিয়ে হাজির হয়েছেন গুণী নির্মাতা ভিকি জাহেদ। আগের দুই কিস্তি এবং ওয়েবফিল্ম ‘শুক্লপক্ষ’ এর যোগসূত্র ধরেই পুনর্জন্ম ইউনিভার্স নিয়ে সাধারণ দর্শকদের মাঝে যে আগ্রহ দেখা যাচ্ছে তা কতোটুকু পূরন হয় সেই উত্তর মিলবে আগামী ১লা অক্টোবর। কারন পুরো একবছরের বিরতির পরে এই দিনই রিলিজ পাচ্ছে এই সাসপেন্স থ্রিলার।

২ মিনিটের জমজমাট ট্রেলারে মূল ভূমিকায় দেখা মিলেছে রাফসান হক চরিত্রে আফরান নিশো এবং রোকেয়া চরিত্রে মেহজাবীন চৌধুরীর। সাথে শ্বাসরুদ্ধকর এই ট্রেলারে আরো দেখা গিয়েছে খায়রুল বাসার, নওশাবা চৌধুরী, আবদুল্লাহ আল সেন্টু, শাহেদ আলীকে। আগের দুই কিস্তির মতো এই তৃতীয় কিস্তিতেও যে রহস্য, সাসপেন্স, ড্রামার জমজমাট প্যাকেজ উপহার পেতে যাচ্ছি আমরা তা বলার অপেক্ষা রাখেনা।।

Ad