নাঈম-তটিনী’কে নিয়ে চয়নিকার ‘শারদপ্রাতে’

আফজালুর ফেরদৌস রুমন 

টেলিভিশনের জনপ্রিয় এবং প্রশংসিত নির্মাতা চয়নিকা চৌধুরী আজ দশমী উপলক্ষে হাজির হচ্ছেন তার পরিচালিত দুটি নাটক নিয়ে। এর মধ্যে ফারিয়া হোসেন এর লেখা ‘শারদপ্রাতে’ নাটকটির গল্প এগিয়েছে জয়া নামক একটি চরিত্রকে কেন্দ্র করে। বছর পাঁচেক আগে একটি মেনে নিতে না পারা ঘটনার কারনে জয়া বিশ্বাস হারায় তার দেবী দূর্গার উপর থেকে। সহজ, সাধারণ এবং মিষ্টি এই মেয়েটির জীবনে হঠাৎ করেই মহালয়ার দিনে হাজির হন আত্নীয় সুরভী এবং তার ছেলে রাহুল। প্রথম।দেখাতেই রাহুল মন দিয়ে বসেন জয়াকে। কিন্তু জয়া ভোগেন নানা দ্বিধা-দ্বন্দে। এরপর কি হবে? রাহুল কি জয়ার মন জয় করতে পারবে!! এই প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘শারদপ্রাতে’।

নাটকটিতে মূল দুটি ভূমিকায় দেখা যাবে এফ এস নাঈম এবং তটিনীকে। সম্প্রতি হইচই প্ল্যাটফর্মে রিলিজ পাওয়া জনপ্রিয় সিরিজ ‘কারাগার’ এর মাধ্যমে নতুন ভাবে নিজেকে উপস্থাপন করা নাঈম ব্যাপক প্রশংসা এবং জনপ্রিয়তা পেয়েছেন। অন্যদিকে নতুন প্রজন্মের অন্যতম সম্ভাবনাময় অভিনেত্রী হিসেবে নিজেকে আস্তে আস্তে প্রতিষ্ঠিত করছেন তটিনী। তার অসাধারণ সৌন্দর্য, স্নিগ্ধতায় মাতোয়ারা তরুন প্রজন্ম বিশেষ করে তরুনরা। জুটি হিসেবেও মানিয়ে গেছেন নাঈম-তটিনী। সাথে আরো আছেন মোহাম্মদ বারী এবং মিলি বাসার।

অন্যদিকে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে চয়নিকা চৌধুরী রোমান্টিক ঘরানার নাটকে নিজেকে এক স্বতন্ত্র জায়গায় প্রতিষ্ঠিত করেছেন নিজস্ব দক্ষতা এবং পরিশ্রমে। তার নাটকে সহজ, সুন্দর গল্পে অভিনেতা-অভিনেত্রীদের তুলে ধরা হয় অত্যন্ত আকর্ষনীয় ভাবে। ‘শারদপ্রাতে’ নাটকটিও নাঈম-তটিনীর ক্যারিয়ারের বিশেষ কাজ হিসেবে স্থান করে নেয় কিনা সেটাই এখন দেখার বিষয়!!

প্রেমের গল্পে ফারিয়া হোসেন এবং চয়নিকা চৌধুরী এই লেখক-পরিচালক জুটি এর আগেও অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন। এবার সেই ধারাবাহিকতা বজায় থাকবে এমনটাই প্রত্যাশা। আজ রাত ৯.৩০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে এই বিশেষ নাটক ‘শারদপ্রাতে’।

 

 

Ad