আট বছরের বিরতি ভেঙ্গে ফিরছেন বিন্দু

আফজালুর ফেরদৌস রুমন 

লাক্সের মঞ্চ থেকে উঠে আসা মডেল ও অভিনেত্রী আফসানা আরা বিন্দু একটা সময় টেলিভিশন এবং পরবর্তীতে চলচ্চিত্রে কাজ করেছেন জনপ্রিয়তা ধরে রেখে। লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৬ এর আসরের ফার্ষ্ট রানার আপ থেকে যে যাত্রা শুরু করেছিলন বিন্দু সেটা ব্যাপক সম্ভাবনা থাকা সত্ত্বেও পরবর্তীতে কন্টিনিউ করেননি তিনি। মিস্টি হাসি, গ্ল্যামার, অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে অল্প সময়েই নজর কেড়েছিলেন তিনি। টেলিভিশনে ব্যাপক জনপ্রিয়তা পাবার পাশাপাশি চলচ্চিত্রের নায়িকা হবার সবকটি গুন এবং ব্যাপক সম্ভাবনা থাকলেও হঠাৎ করেই বিয়ের পরে রীতিমতো অবসর নিয়ে নেন বিন্দু। তবে তার ভক্তদের মাঝে আশা ছিলো যে, বিন্দু আবারো ফিরবেন লাইট, ক্যামেরা এবং অ্যাকশনের এই রুপালি জগতে।

দীর্ঘ ৮ বছর পর জনপ্রিয় অভিনেত্রী বিন্দু রুপালি পর্দায় ফিরছেন এই সময়ের অন্যতম আলোচিত এবং প্রশংসিত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান পরিচালিত একটি রোমান্টিক ঘরানার চলচ্চিত্রের মাধ্যমে। বিন্দুর বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভকে।

আগামী ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হচ্ছে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি ও আলফা আই প্রযোজিত এই রোমান্টিক ঘরানার ওয়েবফিল্মটি। ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান ‘নেটওয়ার্কের বাইরে’ নামক ওয়েবফিল্ম বানিয়ে চমকে দিয়েছিলেন আমাদের। এবার তিনি আসছেন বিন্দু এবং শুভকে নিয়ে এই নাম না ঠিক হওয়া ওয়েবফিল্মটি নিয়ে। উল্লেখ্য অসংখ্য জনপ্রিয় নাটকের পাশপাশি ‘দারুচিনি দ্বীপ’, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ এবং ‘এইতো প্রেম’ নামের বেশকিছু আলোচিত এবং জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছিলেন বিন্দু।ক্যারিয়ারের দ্বিতীয় অধ্যায়ে কতোটা সফল হন তিনি সেটাই এখন দেখার বিষয়!!

 

 

 

Ad