মিশন এক্সট্রিম-২ ট্রেলারে নজর কেড়েছেন সাদিয়া নাবিলা

আফজালুর ফেরদৌস রুমন

সম্প্রতি রিলিজ পেয়েছে ‘ব্ল্যাক ওয়ার: মিশন এক্সট্রিম-২’ সিনেমার ট্রেলার। আগামী ১৩ ই জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত এই বিশাল ক্যানভাসের সিনেমা নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ যেমন ছিলো ট্রেলার রিলিজের পর সেই আগ্রহ এবং প্রত্যাশা বেড়ে গেছে কয়েকগুন তা বলা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে চলচ্চিত্র বিষয়ক নানা গ্রুপে চোখ বুলালেই। তবে পুরোপুরি অ্যাকশন এবং রোমাঞ্চকর এই সিনেমার ট্রেলারে মূল ভূমিকায় আরিফিন শুভ’র পাশপাশি যে কয়জন নজর কেড়েছেন তাদের মধ্যে শীর্ষে ইরা চরিত্রে অভিনয় করা সাদিয়া নাবিলা।

প্রায় দশ বছর ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করা সৈয়দপুরের মেয়ে সাদিয়া নাবিলা এই সিনেমার প্রথম কিস্তি ‘মিশন এক্সট্রিম’ এ নিজের অভিনয় দক্ষতা, অ্যাকশন দৃশ্যে পারদর্শীতা এবং চোখের এক্সপ্রেশন দিয়ে নিজের প্রতিভার জানান দিয়েছিলেন। এই কিস্তিতে ট্রেলারে বেশ ভালোভাবেই তার চরিত্রটির গুরুত্ব সম্পর্কে ধারণা পাওয়া গেছে। পুলিশ অফিসার চরিত্রের ইরাকে যেমন সাবলীল এবং সহজাত ভাবে স্ক্রিনে তুলে ধরেছেন সাদিয়া নাবিলা তা প্রশংসার যোগ্য।

জানা যায় ছোটবেলা থেকেই মডেলিং এবং অভিনয়ে ব্যাপক আগ্রহ ছিলো সাদিয়ার। পরিবার থেকেও বরাবরই পেয়েছেন উৎসাহ। স্টাডির জন্য অস্ট্রেলিয়ায় পাড়ি জমান একটা সময়। দেশে ইন্টারমিডিয়েট শেষ করে অস্ট্রেলিয়ার ইউনিভার্সিটি অব ক্যানবেরা থেকে ইনফরমেশন টেকনোলজিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করা সাদিয়া নাবিলার মিডিয়াতে কাজ করার ইচ্ছাটা রয়ে যায় আগের জায়গায়। এরই ধারাবাহিকতায় প্রথম রানার আপ নির্বাচিত হন ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ওয়াইড ২০১৭’ প্রতিযোগিতায়। বলিউডের একটি সিনেমার মাধ্যমে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম মানে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। তবে বাংলাদেশে ‘মিশন এক্সট্রিম’ দিয়ে প্রথমবার দর্শকদের সামনে হাজির হয়েছেন সাদিয়া৷ এবং প্রথম সিনেমাতেও নজর কেড়েছেন নিজের অসাধারণ স্ক্রিন প্রেজেন্স এর মধ্য দিয়ে।

প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তিতেও যে সাদিয়া নাবিলা তার ছাপ রাখতে যাচ্ছেন পুরোমাত্রায় তার ঝলক দেখা গেছে গতকাল রিলিজ হওয়া ট্রেলারে। অ্যাকশন প্যাকড এই বানিজ্যিক সিনেমায় তার মুভমেন্ট, ফ্লেক্সিবিলিটি এবং অভিব্যক্তি নিঃসন্দেহে এই বিগ বাজেট সিনেমায় আলাদা একটা মাত্রা যোগ করবে। তবে পর্দায় কতোটা সফল ভাবে নিজেকে উপস্থাপন করতে সক্ষম হলেন এই মেধাবী তরুনী সেটার উত্তর জানতে অপেক্ষা করতে হবে আগামী ১৩ই জানুয়ারি পর্যন্ত। কারন সেদিনই প্রেক্ষাগৃহে রিলিজ পাচ্ছে এই কুল প্রেজেন্টেস ‘ব্ল্যাক ওয়ার: মিশন এক্সট্রিম-২’। শুভকামনা রইলো গ্ল্যামার এবং অভিনয় দক্ষতার মিশেলে এক সাবলীলতার ছাপ রাখা তরুনী সাদিয়া নাবিলার জন্য…

Ad