‘লরাটো’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

গত জানুয়ারী ছিল আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার আফরোজা সিদ্দিকা রোজা প্রতিষ্ঠিতলরাটো দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ছিল।লরাটোর দ্বিতীয়প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন জাঁকজমক আয়োজনে লরাটো দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়।

আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার লরাটোর চেয়ারম্যান আফরোজা সিদ্দিকা রোজা লরাটোর ম্যানেজিং ডিরেক্টর আরিফ ইবনে সাইদ সৌজন্যেঅনুষ্ঠানের মধ্যমনি ছিলেন আবৃত্তিশিল্পী শম্পা রেজা, উত্তরা ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ফারুক এম মাসুদ, এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অররশীদ (সিআইপি), জনপ্রিয় ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনি।

আরও উপস্থিত ছিলেন রাকিব বাবু, মেকওভার আর্টিস নিশা, উপস্থাপক সংগঠক সোহেল আফসার, স্বদেশ টিভি স্বদেশ নিউজ২৪ এর প্রতিষ্ঠাতাআরজে সাইমুর রহমান, ফ্রেন্ডস ভিউ এর প্রতিষ্ঠাতা রবি চৌধুরী, র‌্যাম্প মডেল আসিব জারদারি মিডিয়া ব্যক্তিত্ত্বসহ ফ্যাশন জগতের পরিচিত মুখ।

লরাটো দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে কেক কাটিং, ডিনার, লাইভ গান ডিজে নাচের আয়োজন করা হয়। সবমিলিয়ে ফ্যাশন ডিজাইনাররোজা লরাটো দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপনে তারকা ফ্যাশন জগতের মানুষদের নিয়ে এক মিলন মেলা ছিল।

উল্লেখ্য, আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার রোজা লরাটো ফ্যাশন হাউজের চেয়ারম্যান। রোজা লরাটোকে বিশ্বব্যাপী বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে এইকোম্পানিটি প্রতিষ্ঠা করেন এবং লরাটোর বিলাসবহুল ডিজাইনের গাউনের কারণে তারা সারা বিশ্বে সুপরিচিত।

গত দুই বছর ধরে লোরাটো বাংলাদেশ ইউরোপে ব্র্যান্ড প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ থেকে কাজ করছে। এই সময়ে, লোরাটো সফলভাবে বাংলাদেশ, যুক্তরাজ্য, ইতালি, পর্তুগাল এবং তুরস্কের মতো দেশে ফ্যাশন শো এবং পণ্য বিক্রয় করেছে।

ফ্যাশন ডিজাইনার রোজা জানান, ‘আজকের অনুষ্ঠানটি হল বাংলাদেশে লোরাটোর দুই বছরের সাফল্য উদযাপন করার জন্য, এই সময়ে যারা আমাদেরসাথে কাজ করেছেন তাদের সম্মানিত করার জন্য। লোরাটো আমাদের ইন্ডাস্ট্রির ভিতরে এবং বাইরের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারাসার্বিকভাবে সহায়তা করেছে।

এখন পর্যন্ত আমরা বাংলাদেশ থেকে ইউরোপে কাজ করে যাচ্ছি। যেহেতু আমরা আমাদের কোম্পানিকে সমগ্র ইউরোপে প্রসারিত করছি, আমরা ২০২৩সালের ফেব্রুয়ারিতে লন্ডন থেকে কাজ করব। আমরা শীঘ্রই তুরস্ক এবং পর্তুগালে শাখা খুলতে চাই। আমরা বিশ্ব মঞ্চে একটি বাংলাদেশি ব্র্যান্ডেরপ্রতিনিধিত্ব করি। আমাদের লক্ষ্য এই বহুজাতিক বাংলাদেশী কোম্পানিকে বিশ্ব ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করা।

Ad