একসাথে ২৬ চ্যানেলে ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প

আফজালুর ফেরদৌস রুমন 

ভালোবাসা দিবস উপলক্ষে গত, ১১ বছর ধরেই বিশেষ ফিকশন হিসেবে প্রচারিত হয়ে আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। সব শ্রেনীর বিশেষ করে তরুন প্রজন্মের কাছে ভালোবাসার টানাপোড়েন নিয়ে নির্মিত এই গল্পগুলোর আবেদন বেশ ভিন্ন এবং জনপ্রিয়…. এরই ধারাবাহিকতায় এই বছরেও ভালোবাসা দিবস উপলক্ষে তিনটি ভিন্ন কাছে আসার গল্প নিয়ে হাজির হচ্ছে দর্শকদের সামনে। তবে এবার সময়, চিন্তা-চেতনা এবং জীবনযাত্রার অনেক পরিবর্তন মাথায় রেখে ‘এই সময়ের কাছে আসার গল্প’ ট্যাগ লাইনটি ব্যবহার করা হচ্ছে। এবং এবার নাটক হিসেবে নউ বরং তিনটি চলচ্চিত্র হিসেবে হাজির হচ্ছে ‘ক্লোজআপ কাছের আসার গল্প’। এবারের তিনটি চলচ্চিত্র পরিচালনা করছেন অমিতাভ রেজা চৌধুরী, রাকা নোশিন নাওয়ার ও সাকিব ফাহাদ।

একেবারেই নতুন কিছু গল্প বা কনটেন্ট যে এবার হাজির হতে যাচ্ছে আমাদের সামনে তার কিছুটা আভাস মিললো একটি প্রমোশনাল ভিডিও এবং থিম সংটির মিউজিক ভিডিওর কল্যানে। এই সময়ের বেশকিছু নতুন কিন্তু সম্ভাবনাময় অভিনয় শিল্পীদের দেখা মিলেছে এই ভিডিও বার্তায়। তামিম মৃধা, সুদীপ বিশ্বাস দ্বীপ, আইশা খান, তটিনী, শাশ্বত, এবং প্রিয়ন্তী উর্বী নিয়েই এবারের গল্পগুলো ভালোবাসার নতুন কাব্য বুনতে চলেছে। সময়ের নিয়মে এক দশকের বেশি সময় ধরে ধারাবাহিকতা বজায় রেখে ভালোবাসা দিবসের এই বিশেষ আয়োজন এখন নবীনদের হাত ধরে এগিয়ে যাবে সামনে। জানা গেছে একসাথে ২৬ টি চ্যানেলে প্রচারিত হবে এবারের ক্লোজআপ এই সময়ের কাছে আসার গল্প।

উল্লেখ্য ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ প্রজেক্টে এবার দ্বিতীয় বারের মতো যুক্ত হয়েছেন সুদীপ বিশ্বাস দ্বীপ, আইশা খান এবং তামিম মৃধা। এবং তাদের সাথে প্রথমবারের মতো এই প্রজেক্টে দেখা যাবে তটিনী, প্রিয়ন্তী ঊর্বী, শাশ্বত দত্তকে। ইতিমধ্যে থিম সংটির মিউজিক ভিডিওটির বদৌলতে এই ছয়জন তরুন-তরুনীর স্ক্রিন প্রেজেন্স নজর কাড়তে সক্ষম হয়েছে৷

‘ক্লোজআপ কাছে আসার গল্প’ নামটা মাথায় আসলেই ভিন্নরকম নানা গল্প যেমন নাড়া দিয়ে যায় তেমনি আরেকটা গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে মন ছুয়ে যাওয়া কিছু গান। জানা গেছে এই বছরের আয়োজনে থিম সং টি প্রস্তুত করেছেন জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। তিনটি চলচ্চিত্রের গানের সুর ও সংগীতায়োজনে আছেন রায়েফ আল হাসান রাফা, জাহিদ নিরব ও কোকিল স্টুডিওস এবং তিনটি গানের কথা লিখেছেন পুলক অনিল। ইতিমধ্যেই এবারের আয়োজন নিয়ে দর্শকদের প্রত্যাশা এবং আগ্রহ আরো একটু বাড়িয়ে দিয়েছে এই থিম সংটি। পাশাপাশি এবার নির্মাতাদের নতুন গল্প এবং চিত্রনাট্য অনুযায়ী ভিন্নধর্মী মেকিংয়েও আলাদা মাত্রা যোগ করবে বলেই মনে হচ্ছে। শুভ কামনা রইলো পুরো টিমের জন্য….

 

 

Ad