অভিনেতা হবার লক্ষ্য নিয়ে এগিয়ে চলছেন সময়ের আলোচিত মডেল প্রিন্স

আফজালুর ফেরদৌস রুমন 

চ্যানেল আইয়ের জনপ্রিয় এবং আলোচিত রিয়েলিটি শো ‘কে হবে মাসুদ রানা’ এর টপ সেভেনে জায়গা করে নেয়া প্রিন্স মাহফুজ সোহাগ অল্প সময়ের ক্যারিয়ারে মডেলিং জগতে জনপ্রিয় তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সাবলীলভাবেই। সুদর্শন এবং ফিট এই তরুন মডেল প্রিন্স মাহফুজ সোহাগ মড্রলিং ইন্ডাস্ট্রিতে এগিয়ে চলেছেন নিজ যোগ্যতায় ভর করে। সম্প্রতি এসকে মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন তিনি তার মিডিয়াতে আগমন, কাজের ব্যস্ততা এবং ভবিষ্যৎ প্ল্যান সহ নানা বিষয় নিয়ে এক আলাপচারিতায়। তারই অংশবিশেষ তুলে ধরা হলো পাঠকদের জন্য…

১. মিডিয়াতে আপনার আগমন কিভাবে এবং কবে??

প্রিন্স- এটা একেবারেই হঠাৎ করেই। ইঞ্জিনিয়ারিং পড়ার সময়েই কাছের কিছু বন্ধুদের উৎসাহে চ্যানেল আইয়ের ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শোয়ে নাম দেয়া। তারপর আমার পারফরম্যান্স দেখে বিচারকদের ইয়েস কার্ড, টপ সেভেনে নাম লেখানো আসলে এভাবেই মিডিয়াতে আমার শুরুটা। একজন নতুন মুখ হয়েও শুরু থেকেই দর্শকদের যে পরিমান সাপোর্ট এবং ভালোবাসা পাচ্ছি সেটাই আমাকে এই পর্যন্ত নিয়ে এসেছে। আশাকরি সামনের পথচলায় সবার ভালোবাসা এবং শুভ কামনা নিয়েই এগিয়ে যেতে পারবো…

২. মডেল হিসেবে এখন একজন নতুন ছেলে-মেয়ের কাজের সুযোগ কেমন??

প্রিন্স- আসলে নতুন হিসেবে হয়তো কোনো না কোনো প্ল্যাটফর্ম এর একটা সাপোর্ট সবাই কম বেশি পায়। কিন্তু আসল কথা হলো নিজেকে তৈরী করা এবং কাজের মাধ্যমে সেটার কার্যকারিতা প্রেজেন্ট করা। মডেলিং ইন্ডাস্ট্রি এখন বড় হয়েছে তেমনি নতুনদের এখন কাজ করার অপরচুনিটিও অনেক বেড়েছে। আরেকটা গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে শীর্ষস্থানীয় মডেলদের পাশাপাশি এখন নতুনরাও কাজ করছেন নিয়মিতভাবে। এটা অবশ্যই আশা জাগানিয়া একটা ব্যাপার।

৩. আপনার এই সময়ের ব্যস্ততা মডেলিং হলেও অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার ইচ্ছা আছে কিনা!!

প্রিন্স- আসলে একভাবে দেখতে গেলে মিডিয়াতে আমরা যারা কাজ করছি তাদের প্রত্যেকেরই অভিনয় জগতে নিজেদের প্রতিষ্ঠিত করার একটা ইচ্ছা থাকে। আমিও তার ব্যতিক্রম নই। নায়ক নয় বরং একজন অভিনেতা হিসেবে নিজেকে আমি দর্শকদের কাছে নিয়ে যেতে চাই। তবে তাড়াহুড়ো করে নয় বরং নিজেকে পুরোপুরি তৈরী করেই আমি ক্যামেরার সামনে দাঁড়াতে চাই। সেজন্য একটু সময় নিচ্ছি।

৪. প্রিয় মডেল বা আইডল কে বা কারা?

প্রিন্স- যদিও খুব কম মানুষ জানে যে, সালমান শাহ আমার অলটাইম ফেভারিট। উনার নামটাই আসলে আমাদের জীবনে অন্যরকম ভূমিকা রেখে যাচ্ছে। এরপরে চঞ্চল চৌধুরী স্যার, আফরান নিশো ভাই এবং আরিফিন শুভ ভাইকে আমার আমার খুব ভালো লাগে। তাদের অভিনয় আমি মুগ্ধ হয়েই দেখি। মডেলিং জগতে আদিল হোসেন নোবেল ভাইয়ের ক্রেজ অবাক করে আমাকে। আমি তাদের মতো বা কাছাকাছিও যেতে পারবো কিনা জানিনা তবে আমি অনেস্ট ভাবে সেই চেস্টাটা করতে চাই…

৫. এই ইন্ডাস্ট্রি নিয়ে আপনার অভিমত…!!

প্রিন্স- ফ্যাশন, অভিনয়, মডেলিং যে মাধ্যমেই বলি না ক্যানো এই সময়ে এসে মিডিয়া ইন্ডাস্ট্রি একদিকে যেমন বড় পরিসরে এগিয়ে যাচ্ছে তেমনি আমাদের কাজের সুযোগ বেড়েছে। ওটিটি প্ল্যাটফর্মের কথা আমি ব্যক্তিগতভাবে যোগ করতে চাই এইক্ষেত্রে। ওটিটি প্রমাণ করেছে ট্যালেন্ট থাকলে নিজ যোগ্যতায় এগিয়ে যাওয়ার অপরচুনিটি এখন অনেক। যদিও ঠিকঠাক মতো সুযোগ পাওয়াটা আসলেই ভাগ্যের ব্যাপার। তবুও এই সময়ে যেভাবে ইন্ডাস্ট্রি রান করছে তা অবশ্যই আমাদের মতো তরুন স্বপ্নবাজদের জন্য সুযোগ এনে দিচ্ছে।

৬. মডেল প্রিন্স নিজের জায়গা করে নিয়েছেন নিজ যোগ্যতায়। এবার তার ভবিষ্যৎ প্ল্যান কি?!

প্রিন্স- আমি যেহুতু অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে নিজেকে প্রস্তুত করার লড়াইয়ে নেমেছি। তাই স্বাভাবিকভাবেই আমি নিজেকে একজন দক্ষ অভিনেতা হিসেবে দেখতে চাই। দেশের গুণী এবং প্রশংসিত শিল্পীদের সাথে আমি কাজ করে অভিজ্ঞতা বাড়াতে চাই যা সামনের দিনে একজন প্রতিভাবান অভিনেতা হিসেবে আমাকে এগিয়ে নিয়ে যাবে অনেকটা দূর।

শুভকামনা রইলো এই পরিশ্রমী এবং অকপটে নিজের মনের কথা শেয়ার করা তরুন মডেল প্রিন্সের জন্য। তার স্বপ্ন পূরনের পথ সুগম হবে সামনের দিনে সেটাই প্রত্যাশা।

Ad