দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে সেরা চিত্রনাট্যের পুরস্কার জয় করলো ‘ওরা ৭ জন’

আফজালুর ফেরদৌস রুমন 

খিজির হায়াত খান পরিচালিত আলোচিত সিনেমা “ওরা ৭ জন” ১৩তম দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ফিচার ফিল্ম বিভাগে সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ও অভিনেতা খিজির হায়াত খান নিজেই। উৎসবে পুরস্কার গ্রহণের কিছু ছবির পাশাপাশি তিনি পোস্ট করেছেন, “আপনার সকলের শুভেচ্ছা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। আমার সাথে থাকার জন্য মুনসুরা রহমতুল্লাহকে বিশেষ ধন্যবাদ।”

উল্লেখ্য ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের সময়কার এক সত্য ঘটনা অবলম্বনে বাংলাদেশের প্রথম ব্যাটলফিল্ড সিনেমা নির্মান করে আমাদের চলচ্চিত্র ইতিহাসে এক নতুন ধারার সাথে আমাদের পরিচয় করিয়ে দেন খিজির হায়াত খান এবং তার টিম। বিশাল ক্যানভাসের, বিশাল এরেঞ্জমেন্টের এই সিনেমায় অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, ইমতিয়াজ বর্ষণ, নাফিস আহমেদ, খালিদ মাহবুব তুর্য, শাহরিয়ার ফেরদৌস সজীব, জয় রাজ, সাইফ খান, হামিদুর রহমান, শিবা শানু, তাসফি সহ আরো অনেকে।

 

বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য এক আনন্দের বার্তা নিয়ে আসা এই সিনেমার সাথে সংশ্লিষ্ট সকলের জন্য রইলো অনেক অনেক শুভেচ্ছা এবং শুভ কামনা।

Ad