ফ্যামিলি ক্রাইম থ্রিলার জনরার ওয়েবফিল্ম ‘অপলাপ’ আসছে আগামীকাল

আফজালুর ফেরদৌস রুমন 

অপলাপ শব্দের অর্থ অস্বীকার, গোপন করা বা মিথ্যা উক্তি হলেও দীপ্ত প্লেতে আগামীকাল রিলিজ পেতে যাওয়া ওয়েবফিল্ম ‘অপলাপ’ এর নামের সাথে এই শব্দের কোনটার সাথে সংযুক্তি রেখে গল্প এগিয়েছে তার উত্তর মিলবে আগামীকাল। নির্মাতা মোহাম্মদ আলী মুন্না পরিচালিত এই মার্ডারমিস্ট্রি ঘরানার ওয়েবফিল্মে সম্পর্কের মাঝে সন্দেহ এবং অবিশ্বাস জায়গা করে নিলে ক্রমে সম্পর্কে অবনতি এবং তার মাধ্যমে ভয়ংকর কিছু ঘটার নানা সম্ভাবনা নিয়েই আলোকপাত করা হয়েছে বলে জানা গেছে৷

স্ত্রী সুমিকে খুনের অপরাধে মনোবিদ অর্ক রহমানকে গ্রেপ্তার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে অকপটে খুনের দায় স্বীকার করে নেন অর্ক। তারই ধারাবাহিকতায় মামলা চলে যায় আদালতে। কিন্তু অর্কর সেক্রেটারি বর্ষার বিশ্বাস করতে পারেনা এই বিষয়টা। খুনটা যে অর্ক করেননি সেটা বিশ্বাস করা বর্ষা সাহায্যের আশায় শরণাপন্ন হন অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার সাইফ হাসানের কাছে। এখন সাইফ কি পারবে বন্ধু অর্ককে বাঁচাতে? সেই প্রশ্নের উত্তর মিলবে ‘অপলাপ’ রিলিজ পেলে।

সময়ের অন্যতম আলোচিত এবং প্রশংসিত নাজিম উদ দৌলার রচনায় এটি নির্মাণ করেছেন মোহাম্মদ আলী মুন্না। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে এটি একটি ফ্যামিলি ক্রাইম থ্রিলার। জিয়াউল রোশান, ইমতিয়াজ বর্ষণ, নিপুন আক্তার, প্রিয়ন্তী উর্বী, মাসুদ জাকারিয়া সাবিন, আফফান মিতুল সহ বেশকিছু আলোচিত এবং দক্ষ অভিনেতা -অভিনেত্রীদের দেখা যাবে এই থ্রিলার গল্পে। শুভ কামনা রইলো পুরো ‘অপলাপ’ টিমের জন্য….

Ad