‘পাপনামা’ নিয়ে হাজির হচ্ছেন তরুন সম্ভাবনাময় অভিনেতা মোহাম্মদ সালমান

আফজালুর ফেরদৌস রুমন 

বেশকিছু টিভিসি, মিউজিক ভিডিও, নাটক এবং শর্টফিল্মে কাজ করার মাধ্যমে নিজের অভিনয় দক্ষতা ঝালিয়ে নিয়ে সামনের দিনে এই বিনোদন ইন্ডাস্ট্রিতে আস্থাশীল একজন অভিনেতা হবার প্রয়াস নিয়ে কাজ করে যাচ্ছেন তরুন অভিনেতা মোহাম্মদ সালমান। মজার বিষয় হচ্ছে, অল্প সময়ের ক্যারিয়ারে এরই মাঝে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যমে মানে চলচ্চিত্রেও কাজ করার সুযোগ পেয়েছেন তিনি আলোচিত নির্মাতা আনুশ রুবেলের ‘‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে। এবার একই নির্মাতার আপকামিং সিনেমা ‘পাপনামা’তে দেখা যাবে মোহাম্মদ সালমানকে।

ক্যারিয়ারের শুরু থেকেই কিছুটা বেছে কাজ করার মনোভাব রাখা এই সম্ভাবনাময় তরুন ইতিমধ্যে কাজ করেছেন দেশের বেশকিছু আলোচিত নির্মাতার সাথে। আনুশ রুবেল, শিমুল খান, শিহাব শিকদার, আকাইদ রনি, দিলশাদুল হক শিমুল, আব্রাহাম তামিম, বাপ্পী খান, রাকায়েত রাব্বির মতো এই সময়ের পরীক্ষিত পরিচালকদের সাথে কাজ করেছেন সালমান। সেই তালিকায় সম্প্রতি অমিতাভ রেজার মতো দেশের অন্যতম আলোচিত এবং প্রশংসিত নির্মাতার সাথে কাজের অভিজ্ঞতাও যুক্ত হয়েছে।

তবে এই মুহূর্তে সালমান অপেক্ষায় আছেন তার আপকামিং সিনেমা ‘পাপনামা’র রিয়েকশনের। জানা গেছে তরুন নির্মাতা আনুশ রুবেলের এই সিনেমায় ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করেছেন সালমান। অভিনেতা হিসেবে তার ক্যারিয়ারে আলাদা মাত্রা যোগ করতে পারে ‘পাপনামা’ এমনটাই ধারনা করছেন সালমান। উল্লেখ্য ফ্যামিলি ড্রামা ঘরানার এই সিনেমার গল্প এগিয়েছে আমাদের দেশের অন্যতম শক্তিশালী অভিনেত্রী মনিরা মিঠু এবং সালমানের চরিত্রকে কেন্দ্র করেই। তাই একজন সম্ভাবনা অভিনেতা হিসেবে নিজের মেধা এবং দক্ষতার জানান দিতেই অপেক্ষায় দিন কাটছে সালমানের৷

‘পাপনামা’ সিনেমায় গল্প, চিত্রনাট্যর সাথে তার চরিত্রটি বিশ্বাসযোগ্য করার উদ্দেশ্যে সর্বোচ্চ চেস্টা করেছেন সালমান। চরিত্রের ডিমান্ড অনুযায়ী ওজন বাড়ানো, গোঁফ রাখা থেকে চরিত্রটি নিজের মধ্যে ধারণ করা সবকিছুই করার চেষ্টা করেছেন তিনি। তবে কতোটা সফল হলেন সেটা বোঝা যাবে ‘পাপনামা’ রিলিজের পরে!!

মধ্যবিত্ত পরিবার এবং এই সময়ের সমাজ ব্যবস্থার গল্প নিয়ে নির্মিত ‘পাপনামা’ এই মাসেই রিলিজ পাবার কথা জানা গেছে। এই সিনেমার সাথেই মিলেমিশে একাকার হয়ে আছে তরুন এই অভিনেতার একরাশ স্বপ্ন, যা সালমানকে আগামী দিনে আমাদের বিনোদন ইন্ডাস্ট্রিতে একজন মেধাবী এবং পরিশ্রমী অভিনেতা হিসেবে জায়গা পাকাপোক্ত করে দিবে…

 

Ad