ভালো অভিনেত্রী হবার স্বপ্নে বিভোর রিয়া

আফজালুর ফেরদৌস রুমন 

মডেল হিসেবে দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে কাজ করা বা পরিচিতি পাওয়া হলেও এবার ঈদ রিয়া বর্মনের জন্য একটু অন্যরকম। কারন ‘ঘুম’, ‘ফন্দি’ সহ বেশকিছু ফিকশন নিয়ে এই ঈদে হাজির হচ্ছেন মিস্টি মেয়েটি। মডেল হিসেবে কাজ করার পাশাপাশি অভিনেত্রী হিসেবেও তিনি নিজের একটি পরিচয় গড়ে নিতে চান নিজের দক্ষতা, পরিশ্রম এবং ভালো কিছু করার প্রচেস্টার মধ্য দিয়ে।

এই ঈদ আরেকটি বিশেষ যে কারনে রিয়ার জন্য স্মরণীয় হয়ে থাকবে সেটা হলো ‘স্বপ্ন যাবে বাড়ি’ থিম সংয়ে অংশগ্রহণ করার মাধ্যমে। ঈদের ছুটিতে ঘরমুখী মানুষের মধ্যকার অনুভূতি এবং তাদের অপেক্ষায় থাকা আপনজনের আকুতি সব কিছু মিলিয়ে গ্রামীনফোনের এই বিজ্ঞাপনটি অসাধারণ জনপ্রিয় এবং আইকনিক একটা সৃষ্টি। সেই বিজ্ঞাপনে এবার দেখা গেছে রিয়াকে। ঈদের ছুটিতে ঘরে ফেরা এক তরুনী হিসেবে রিয়ার স্ক্রিন প্রেজেন্স মুগ্ধতাই ছড়িয়েছে। স্বল্প সময়ের উপস্থিতি হলেও তিনি নজর কেড়েছেন। স্বাভাবিকভাবেই এই কাজের মধ্য দিয়ে অনেক বেশি মানুষের কাছে পৌছে যাবার একটা ব্যাপার থাকে। রিয়ার ক্ষেত্রেও সেরকমটি দেখা যাচ্ছে।

‘গার্লস নেক্সট ডোর’ ইমেজ এর সাথে রিয়ার মিল খুঁজে পাওয়া যায় খুব সহজেই। স্নিগ্ধ সৌন্দর্য্য এবং বিনোদন ইন্ডাস্ট্রিতে কোয়ালিটিফুল কিছু কাজের অভিজ্ঞতা তাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে ধারনা করেন তিনি। আগামীতে আরো ভালো এবং বৈচিত্র‍্যময় কাজে নিয়মিত দেখা যাবে তাকে তেমনটাই কামনা।।

Ad