প্রথম সপ্তাহের চেয়ে চার গুণেরও বেশি প্রেক্ষাগৃহে ‘লিপিস্টিক’

আফজালুর ফেরদৌস রুমন 

দর্শকের আগ্রহ, হল মালিকদের চাহিদা তো আছেই সাথে গল্প এবং নির্মানের মুন্সিয়ানায় ভর করে ঈদের সময় মাত্র সাতটি প্রেক্ষাগৃহ পাওয়া ‘লিপস্টিক’ সিনেমাটি ঈদের দুই সপ্তাহ পর এসে রীতিমতো চমক দেখিয়েছে। তৃতীয় সপ্তাহে অর্থাৎ শুক্রবার (২৬ এপ্রিল) থেকে দেশজুড়ে ৩১টি সিনেমা হলে চলছে আদর আজাদ এবং পূজা চেরীর সিনেমা ‘লিপিস্টিক’।

আমাদের দেশে হল সংকটের মাঝেও এই ঈদে রিলিজ পেয়েছিলো প্রায় এক ডজন সিনেমা। রাজকুমার, দেয়ালের দেশ, ওমর, মায়া, কাজলরেখা, মেঘনাকন্যা, জ্বীন২ সহ যে কয়টি সিনেমাই রিলিজ পেয়েছে স্বাভাবিকভাবেই তাদের হল নিয়ে একটা প্রতিযোগিতায় যেতে হয়েছে। সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। যদিও অনেকেই এই এক ঈদে একসাথে এতগুলো সিনেমা রিলিজ নিয়ে হতাশা এবং ক্ষোভ জানিয়েছেন। তবে আটকানো সম্ভব হয়নি কাউকে। ফলাফল, অনেকেই আশানুরূপ সাফল্য তো দূরে ব্যবসা করতেই পারেননি হল সংকটের কারনে।

প্রথম সপ্তাহের চেয়ে চার গুণেরও বেশি প্রেক্ষাগৃহে ‘লিপিস্টিক’ চলছে কনটেন্ট এর দমে বলেই মন্তব্য করেছেন সিনেমার নায়ক আদর আজাদ। পাশাপাশি সিনেমার গান এবং আদর-পূজার ফ্রেশ জুটিও প্রশংসা পাচ্ছে সকলের৷ কারন দর্শকদের কাছে এই সিনেমা যদি ভালো না লাগতো, বা আগ্রহী দর্শকদের সংখ্যা অনেক না হতো তাহলে হল মালিকেরা এই সিনেমা চালাতো না। সেই হিসেবে ঈদের ব্যবসা সফল বানিজ্যিক সিনেমার লিস্টে ‘লিপিস্টিক’ যে শিগগিরই নাম লেখাতে যাচ্ছে সেটা বলা যায় নিঃসন্দেহে। শুভকামনা রইলো পুরো লিপিস্টিক’ টিমের জন্য…

 

Ad