খুব ভালো লেগেছে তাদের ইফতার করাতে পেরে : রোমানা

গত ১৪ মে ছিল চিত্রনায়িকা রোমানা নীড়ের জন্মদিন। করোনাভাইরাসের কারণে ঘরেই কেটেছে তার জন্মদিন। বাংলা চলচ্চিত্রের এই নায়িকার জন্মদিনে এসকে মিডিয়ার পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অনেক শুভ কামনা।

তবে, এবার জন্মদিনে রোমানার কিছু বিশেষ পরিকল্পনা ছিল। যা একটু ব্যাতিক্রম। তিনি জন্মদিনের বিশেষ দিনটি কাটিয়েছেন বাসার নিকটবর্তী এলাকার অসচ্ছল মানুষের সঙ্গে। তার জন্মদিন উপলক্ষে অসচ্ছল ১০০ জন মানুষকে ইফতার করিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে রোমানা বলেন, ‘লকডাউন ও রোজার কারণে এবার কোথাও বের হইনি। লকডাউনের শুরু থেকেই নানাজনকে সাধ্যমতো সহায়তা করছি। জন্মদিনে ভিন্ন কিছু করতে চেয়েছি। তাই তো ১০০ জনের ইফতারের ব্যবস্থা করলাম। খুব ভালো লেগেছে তাদের ইফতার করাতে পেরে।’

তিনি আরও বলেন, ‘গত ৮ মে থেকে আমার ফেসবুকে সমস্যা হচ্ছিল। কারও টেক্সটের উত্তর দিতে পারছিলাম না। জন্মদিনের পর আজ ১৬ মে ঠিক হয়েছে। এরই মধ্যে আমাকে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। পরিবার, সহকর্মী, বন্ধু, দর্শক সবার ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আমি সবার কাছে দোয়া চাই।’

উল্লেখ্য, এছাড়াও রোমানা প্রতিদিন তার বাসার আশেপাশে থাকা কুকুর – বিড়ালকে খাবার দিচ্ছেন। অন্যদের প্রতিও আহবান জানিয়েছেন আশে পাশের কুকুর – বিড়ালদের প্রতি মানবিক হতে।

Ad