ভালো লেগেছে তার উপহারটি পেয়ে : ইমন

গতকাল (২৮ মে) ছিল ঢাকায় চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ইমনের জন্মদিন। করোনাভাইরাস কারণে ঘরেই কেটেছে তার জন্মদিন। এই নায়কের জন্মদিনে এসকে মিডিয়ার পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অনেক শুভ কামনা।

এবার ইমনের জন্মদিন উপলক্ষে অনলাইনে ‘আকবর’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। এতে একেবারে অন্যরকমভাবে পাওয়া গেল ইমনকে। এই ছবিটি নির্মাণ করছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। এতে জুটি বেঁধে অভিনয় করছেন ইমন-ববি।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, ‘সিনেমাটির শুটিংয়ের জন্য আমরা পুরোপুরি প্রস্তুতি ছিলাম। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। শুধু একটি গানের কাজ হয়েছিল। পরিচালক সৈকত নাসির পরিকল্পনা করেছিলেন জন্মদিনে চমক দেওয়ার। তাই এই লুক তিনি প্রকাশ করলেন। ভালো লেগেছে তার উপহারটি পেয়ে।’

উল্লেখ, চলচ্চিত্রটির গল্পে উঠে আসছে রাজধানীর গ্যাং কালচার। সিনেমা হল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম সিনেমা এটি। এরই মধ্যে ‘হিরো বা ভিলেন যে যাই বলে, আমি তো একাই আমার দলে’ শিরোনামে একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এটি সিনেমার টাইটেল সং। গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। সুদীপ কুমার দীপের কথায় গানের সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

‘আকবর’ ছবিটি গল্প লিখেছেন রণক ইকরাম। চিত্রনাট্য রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপ রচনা করেছেন আসাদ জামান।

Ad