ইউটিউবে মিশু সাব্বির-বৃষ্টির ‘ওয়ান্টেড’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ওয়ান্টেড’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী মিশু সাব্বির ও তানিয়া বৃষ্টি। শফিকুর রহমান শান্তনুর রচনায় এই নাটকটি নির্মাতা করেছেন আনিসুর রহমান রাজিব।

এই নাটকে সাব্বির-বৃষ্টি ছাড়াও আরও অভিনয় করেছেন এসএম আশরাফুল আলম, শানিতা রহমানসহ অনেকে। এই নাটকটিতে অ্যাডভাইজার হিসেবে ছিলেন পরিচালক তপু খান। আর নাটকটি প্রযোজনা করেছেন শাহেদ চৌধুরী।

এ প্রসঙ্গে নির্মাতা আনিসুর রহমান রাজিব বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি, ভালোবাসা, রোমান্স এসব নিয়েই নাটকটির গল্প। গল্পের ধরণ, নির্মাণ এবং অভিনয়। আশা করি, দর্শকের ভালো লাগবে।’

নাটকটির গল্পে দেখা যায়, নিনিতের বৌ শৈলী খুব ডমিনেটিং স্বভাবের মেয়ে। কথায় কথায় নিনিতকে বকাঝকা করেন। সবকিছুতেই নিনিতকে জবাবদিহি করতে হয়। নিনিতের ফোন নিয়ে চেক করা হয় ফেসবুক, ইনস্টাগ্রামের ইনবক্স। ‘হাজার মেয়ের মন ভেঙে আমি এখন বিবাহিত।

মেয়েরা স্পর্শকাতর মেসেজ দেবেন না। কারণ সব মেসেজ আমার স্ত্রী পড়ে’ এইসব কথা বলিয়ে নিনিতকে দিয়ে ফেসবুকে ভিডিও করানো হয়। এই ভিডিও প্রকাশের পরে নিনিত অফিস ও বন্ধুদের কাছে হাস্যকর পরিস্থিতিতে পড়েন। নিনিত বৌকে বশে আনতে বন্ধুদের নানান পরামর্শ নেন। কিন্তু তার সব পরিকল্পনাই ভেস্তে যায়। শেষমেষ অতিষ্ঠ হয়ে নিনিত বাড়ি ছেড়ে পালিয়ে যান। এভাবে এগিয়ে চলে ‘ওয়াটেন্ড’ নাটকের গল্প।

জানা গেছে, আজ শুক্রবার (০৪ সেপ্টেম্বর) ‘ওয়ান্টেড’ নাটকটি গোল্লাছুট এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

Ad