আরহাম চৌধুরীর নতুন গান ‘স্বপ্নবাজ মন’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : মিডিয়া জগতে বহু তরুন তরুনী তাদের নিজেদের যোগ্যতা বা দক্ষতা দিয়ে জায়গা করে নিতে চান। দুচোখ ভরা স্বপ্ন নিয়ে এই রঙিন দুনিয়ায় সংস্কৃতি অংগনের নানা শাখায় বিচরন করার আগ্রহ নিয়েই আগমন ঘটে তাদের। তেমনই একজন হলেন নবীন গায়ক আরহাম চৌধুরী।

নতুন খবর হচ্ছে, আজ (১১ সেপ্টেম্বর) নবীন গায়ক আরহাম চৌধুরীর নতুন গান ‘স্বপ্নবাজ মন’ মুক্তি পেয়েছে। ড: মো: আলমগীর আলমের রচনায় গানটিতে সুর দিয়েছেন ফারমিন ফয়সাল।

শ্রুতিমধুর গানটি গাইবার সাথে সাথে এটির মিউজিক ভিডিওতেও মডেল ছিলেন আরহাম নিজেই। রিপন খানের সংগীতে মিউজিক ভিডিওটি নির্মানের দায়িত্বে ছিলেন কমল চৌধুরী। এবং প্রযোজকের দায়িত্বে ছিলেন মুনা চৌধুরী।

আরহাম চৌধুরী দেশের বাইরেও গান করেছেন। যতই দিন যাচ্ছে ততই যেন তার গানে মুগ্ধ হচ্ছেন দেশ-বিদেশের সকলে। এরই মধ্যে আইএফএলসি, নিউইয়র্ক, জার্মানি, বেলজিয়াম, রোমানিয়া, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, ইউএই সহ বেশ কয়েকটি দেশে গান গেয়ে দর্শক-শ্রোতাদের মন জয় করেছেন।

বাংলাদেশেও ভালো মানসম্মত কাজের মাধ্যমে সংস্কৃতির এই মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান শিল্পী আরহাম চৌধুরী।

নতুন এই মিউজিক ভিডিও প্রসঙ্গে আরহাম চৌধুরী বলেন, ‘আমি ছোটবেলা থেকেই গানের সাথেই আছি। সময়ের সাথে সাথে গানকে ভালোবেসে নিজের মধ্যে লালন করেছি। এই সংগীতেফ ব্যাপারে আমি বরাবরই আমার বাবা-মায়ের উৎসাহ সহযোগিতা পেয়ে আসছি। আমি সব সময়ই চেষ্টা শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে।’

তিনি আরও বলেন, ‘আমার সেই চেষ্টা থেকে আমার নতুন গানটি করা। আশা করি, গানটি সবারই ভালো লাগবে।কারণ গানটির কথা থেকে সুর, সংগীত এবং চিত্রধারণ খুব যত্ন সহকারে করা হয়েছে। গানটি সবার কাছে ভালো লাগলে তবেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।’

‘স্বপ্নবাজ মন’ গান প্রকাশ উপলক্ষে ঘরোয়াভাবে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জনপ্রিয় তারকা দিলারা জামান, শর্মিলা আহমেদ, শম্পা রেজা, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, এস আই টুটুল, আমান রেজা সহ সংস্কৃতি মাধ্যমের বেশকিছু নামীদামী ব্যক্তিত্ব।

Ad