অনুষ্ঠিত হলো ‘কি করে বলবো প্রিয়তমা’র মহরত

করোনা পরিস্থিতিতে থমকে যাওয়া বিনোদন ইন্ডাস্ট্রি আবারো ফিরছে স্বরূপে। প্রায় চার মাসের বেশি সময় ধরে নীরব থাকলেও সিনেমা ইন্ডাস্ট্রিতে এখন নতুন নতুন সিনেমার কাজ শুরু হচ্ছে। অনেক তারকা এবং শিল্পী কলাকুশলীরা কাজে ফিরছেন। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার এফডিসিতে ‘কি করে বলবো প্রিয়তমা’ নামের একটি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

একঝাক নবীন নায়ক-নায়িকা নিয়ে নির্মিতব্য এই সিনেমাটি মাহি কথাচিত্রের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করবেন জনাব আব্দুল মান্নান। এই সিনেমায় অভিনয় করবেন সম্ভাবনাময় নায়ক নাদিম, মিষ্টি জান্নাত, পিয়াংকা জামান, সুপ্ত এবং তামান্না সরকার।

২০১২ সালে ‘তোমার সুখে আমার সুখ’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে নাদিমের। সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত এবং শাকিব খান অভিনীত ‘বীর’ সিনেমাতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রেঅভিনয় করেন তিনি। করোনা ভাইরাসের কারণে সবার মতো দীর্ঘ দিন নাদিমও শুটিং বিরতিতে ছিলেন। তবে মানবতার সেবায় তিনি এগিয়ে এসেছেন রুপালি পর্দার একজন নায়কের মতোই।

চলচ্চিত্র জগতে তার সহশিল্পী এবং বন্ধুদের নিয়ে বেশ কিছুদিন দুস্থদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা থেকে তার নিজের গ্রামের বাড়ি শরীয়তপুরের অভাবী এবং দুস্থদের জন্যও কাজ করেছেন তিনি। নতুন চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে নাদিম জানান, ‘ভিন্নধর্মী রোমান্টিক একটি গল্প নিয়েই এই সিনেমা এগিয়ে যাবে। পুরোপুরি নতুন একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি আমি। এ ধরনের চরিত্রে আগে কখনো করিনি। আশা করি সিনেমাটি মুক্তি পেলে দর্শক গ্রহণ করবে।’

অন্যদিকে দীর্ঘদিন ছোট পর্দায় কাজ করা হলেও এবারই প্রথম রূপালী জগতে অভিষেক হতে যাচ্ছে তামান্নার। প্রথমবারের মত বড়পর্দায় কাজ করা প্রসঙ্গে নায়িকা তামান্না জানান- আমার স্বপ্ন সত্যি হলো। অনেকদিনের স্বপ্ন ছিলো সিনেমায় অভিনয় করার, অবশেষে সেটি পূরণ হতে চলছে। সিনেমাটির গল্পও বেশ চমৎকার। আমার চরিত্রটিও ভালো। আশা করবো এই সিনেমাটি দর্শকদের গ্রহণযোগ্যতা পাবে। বড়পর্দায় কাজ করে দর্শকদের মনে স্থান করে নিতে চাই।

অন্যদিকে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করে জনপ্রিয় মুখ হিসেবে আলোচিত হয়েছেন সুপ্ত। সাম্প্রতিক জনপ্রিয় মিউজিক ভিডিও ‘বাবু খাইছো’ দিয়েও আলোচনায় এসেছেন তিনি। এবারই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। তাই স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত এবং আনন্দিত সুপ্ত। সবার কাছেই নিজের সুন্দর আগামীর জন্য দোয়া চেয়েছেন তিনি।

সিনেমার আরেক নায়িকা প্রিয়াঙ্কাও বেশ উচ্ছ্বসিত এই সিনেমা নিয়ে। সিনেমার গল্প, সহশিল্পী, নিজের চরিত্র সবকিছু মিলিয়ে সিনেমাটি দর্শকদের হৃদয় জয় করবে বলেই আশা তার।

সবকিছু ঠিক থাকলে এই মাসের সতেরো তারিখ সিনেমার গানের শুটিংয়ে সিলেটের মনোমুগ্ধকর জাফলং যাবার কথা রয়েছে ইউনিটের। শুভ কামনা রইলো ‘কি করে বলবো প্রিয়তমা’ সিনেমার পুরো টিমের জন্য। সুস্থ ধারার বানিজ্যিক সিনেমা হিসেবে এই সিনেমাটি একটি সুন্দর সংযোজন হবে বলেই ধারনা করছে সিনেমা সংশ্লিষ্ট সকলে।

Ad