সাড়া ফেলেছে নুসরাত ফারিয়ার দ্বিতীয় গান

নুসরাত ফারিয়া। এই সময়ে এসে দেশের অন্যতম আলোচিত ও গ্ল্যামারাস অভিনেত্রী তিনি। তবে এর বাইরে গায়িকা হিসেবেও একটি পরিচয় আছে তার। যদিও ২০১৮ সালে ফারিয়ার গাওয়া ‘পটাকা’ গানটি নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। তবে ফারিয়া তার গান নিয়ে স্বপ্ন দেখা ছাড়েননি।

এই ১৪ই অক্টোবর তিনি হাজির হয়েছেন তার ক্যারিয়ারের দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ নিয়ে। বড় খবর হলো, গানটি নুসরাতের জন্য তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি।

সম্প্রতি মুক্তি পেয়েছে দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। তিনি আগের চেয়ে বেশি আকর্ষনীয় রূপে হাজির হয়েছেন তিনি। অন্যভাবে বলা যায়, এবার ফারিয়া যেনো আগুন হয়েই এসেছেন। রূপ, সৌন্দর্য্য, গ্ল্যামারের এমন আগুনঝরা উপস্থাপন গানটিকে আলাদা একটি মাত্রা দিয়েছে। গানের কোরিওগ্রাফি ও ভিডিও নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব। চিত্রায়নে ছিলেন রাজীব শ্রীবাস্তব।

ফারিয়া জানিয়েছিলেন, ভারতের নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর ব্যানারে গানটি তাদের ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে। গানটির রেকর্ডিং ও ভিডিও শেষ করেছেন করোনাকালের ঠিক আগ মুহূর্তে, দেশের বাইরে। দুর্গা পূজা উপলক্ষে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস গানটি রিলিজ দিয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালে বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’ সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ তাকে দেখা গেছে শাকিব খানের সাথে ‘শাহেনশাহ’ সিনেমায়।

এছাড়া সামনে মুক্তি পাবে দীপংকর দীপনের পরিচালনায় ‘অপারেশন সুন্দরবন’ এবং ‘ঢাকা-২০৪০’। এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে শেখ হাসিনার তরুনী সময়ের চরিত্রেও সিলেক্ট করা হয়েছে তাকে। সম্প্রতি অভিনেতা সিয়াম আহমেদের সাথে একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

অন্যদিকে ব্যক্তিজীবনে কিছুদিন আগেই আংটি বদল করেছেন তিনি তার দীর্ঘদিনের প্রেমিকের সাথে। খুব শিগগিরই বিয়ের পিড়িতেও বসবেন তারা। কয়েকদিন আগেই নুসরাত ফারিয়া তার হবু বরকে নিয়ে অবকাশ যাপনের জন্য দুবাই পাড়ি জমিয়েছেন। সেখান থেকেই তার নতুন এই গানের খবর দিয়েছিলেন তিনি।

Ad