সাতপাকে বাধা পড়লেন কাজল আগারওয়াল

আফজালুর ফেরদৌস রুমন : সাত পাকে বাধা পড়েছেন দক্ষিণী সিনেমার পরিচিত মুখ কাজল আগরওয়াল। চলতি মাসের শুরুতে এই জনপ্রিয় অভিনেত্রী তার প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুকে বিয়ের ঘোষণা দিয়েছিলেন। দিনক্ষণও আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। কাজলের স্বামী গৌতম একজন ব্যবসায়ী, ইন্টিরিয়র ডিজাইনার, ই-কমার্স প্ল্যাটফর্ম ডিসার্ন লিভিংয়ের মালিক।

গতকাল তাদের মেহেদী এবং হলুদ অনুষ্ঠানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে ভক্ত এবং দর্শকদের প্রশংসা এবং শুভকামনা পেয়েছেন কাজল। আজ মুম্বাইয়ের তাজমহল প্যালেসে রাত আটটার দিকে চার হাত এক হলো তাদের। যদিও করোনা পরিস্থিতির কারনে দুই পরিবারের কাছের কিছু মানুষ এবং ঘনিষ্ট বন্ধুরাই বিয়ের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন।

তাদের বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিদের। সিনেমায় অভিনয়ের কারনে অনেকবারই বিয়ের পিড়িতে বসলেও এবার সত্যিকারভাবে বিয়ের বন্ধনে বাধা পড়লেন এই জনপ্রিয় অভিনেত্রী।

উল্লেখ্য ২০০৪ সালে ‘কিউ! হো গায়া না’ সিনেমার ছোট একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন। ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমা দিয়ে তেলেগু চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। নায়িকা হিসেবে তার প্রথম বাণিজ্যিক সাফল্য ছিলো ‘চান্দামামা’।

তবে তিনি আক্ষরিক অর্থে স্টার তকমা পান ‘মাগাধীরা’ সিনেমার মাধ্যমে। পরবর্তীতে একে একে ‘ডার্লিং’, ‘বৃন্দাভানাম’, ‘মি. পারফেক্ট’, ‘বিজনেসম্যান’, ‘নায়ক’, ‘বাদশাহ’, ‘কাভালাই ভেন্দাম’ এর মতো ব্যবসাসফল এবং প্রশংসিত সিনেমা দিয়ে তেলেগু চলচ্চিত্রে শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

তেলেগুর পাশাপাশি তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতেও কাজল অসামান্য জনপ্রিয়তা এবং খ্যাতি পেয়েছেন। ‘নান মহান আল্লা’ ‘মাত্তারান’ এবং ‘ঠুপ্পাক্কি’ মতো ব্যবসাসফল সিনেমায় তাকে দেখা গেছে।

এছাড়া অজয় দেবগন এর সাথে ‘সিংঘাম’ এবং অক্ষয় কুমারের সাথে ‘স্পেশাল ২৬’ সিনেমাতেও দেখা গেছে এই গুনী অভিনেত্রীকে৷ করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তার পরবর্তী সিনেমার শ্যুটিং এ অংশ নেবেন তিনি।

Ad