‘বর্ডার’ সিনেমার সুলতান হায়দার খিলজি রুপে সাঞ্জু জন

আফজালুর ফেরদৌস রুমন : করোনা পরিস্থিতি কাটিয়ে আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে বিনোদন ইন্ডাস্ট্রি। এরই ধারাবাহিকতায় কাজে ফিরছেন শিল্পী এবং কলাকুশলীরা। এই সময়ের ব্যস্ত এবং দক্ষ নির্মাতা সৈকত নাসির এবার তার নতুন সিনেমা ‘দ্যা বর্ডার’ এর আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছিলেন কিছুদিন আগেই।

এর মধ্যেই বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা ও ওই অঞ্চলের বিভিন্ন চোরাচালান এবং এর সাথে সম্পর্কিত কিছু মানুষের গল্প নিয়ে তার পরিচালনায় ‘দ্যা বর্ডার’ সিনেমার শ্যুটিং সম্পন্ন করেছেন তিনি।

আজ এই সিনেমার প্রধান চরিত্র সুলতান হায়দার খিলজির ফার্ষ্ট লুক প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঢালিউডের হ্যান্ডসাম হিরো সাঞ্জু জনের এই লুক ব্যতিক্রম রুপে হাজির করেছে তাকে।

ইন্ডাস্ট্রিতে নিজের লুক, ফিটনেসের কারনে বেশ আলোচিত সাঞ্জু। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার জনপ্রিয় আইটেম গান ‘টিকাটুলির মোড়ে একটা হল রয়েছে’ গানে তার পারফরম্যান্স আলোচিত হয়েছিলো।

সাঞ্জু জন জানান, ‘দ্যা বর্ডার’ হচ্ছে একটি গল্প নির্ভর সিনেমা। আমাদের দেশের তিনদিকেই ভারত। কাটাতারের বেড়ার দুইপাশের মানুষের মধ্যকার নানা রকম বিষয় নিয়েই এই সিনেমার গল্প। তাই গল্প এবং চরিত্রে প্রয়োজনে এই প্রথমবার মেথড অভিনয় করেছি আমি।’

তিনি আরও বলেন, ‘সত্যি কথা বলতে এটি আমি অনেক এনজয় করেছি। একটি সীমান্তবর্তী এলাকার প্রভাবশালী ব্যক্তির সন্তান সুলতান হায়দার খিলজি যে কিনা শর্টটেম্পারড তরুনের একটি চরিত্রে আমি আমার সেরাটাই দিয়েছি এখন দর্শকেরা কিভাবে সেটা গ্রহন করেন সেটাই আসল বিষয়। তবে তারা আশাহত হবেন না বলেই আমার ধারনা।’

বেশ গোপনীয়তা রক্ষা করেই যশোর, সাভার এবং ঢাকার কিছু লোকেশনে পরিচালক সৈকত নাসির তার ‘দ্যা বর্ডার’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন। আগামী ৯ তারিখ একটি আইটেম গানের শ্যুটিং এর মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ হচ্ছে।

সাঞ্জু জন ছাড়াও আশীষ খন্দকার, সুমন ফারুক, অধরা খান, মৌমিতা মৌ, রুমান রুনি, হারুন রশিদ এবং বিলাস খান সহ আরো অনেকেই অভিনয় করেছেন এই সিনেমায়।

ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের ব্যানারে এই সিনেমার মূল ভাবনায় সৈকত নাসির এবং আসাদ জামান। সবকিছু ঠিক থাকলে আগামী বছরেই মুক্তি পাবে ‘দ্যা বর্ডার’।

Ad