সময়ের গল্পের ‘নিষিদ্ধ’ পর্ব নিয়ে আসিফ

ইউ গট দ্য লুক প্রতিযোগিতা থেকে উঠে আসা মডেল আসিফ আহসান খান মিডিয়া ইন্ডাস্ট্রিতে কাজ করছেন নিজের দক্ষতা আর মেধা দিয়ে নিজের একটি স্বতন্ত্র জায়গা তৈরী করে নেবার জন্য।

২০১০ সালে ইউ গট দ্যা লুক বিজয়ী আসিফ তার পড়ালেখা সম্পন্ন করেছেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে। সেখান থেকে ফিরে আবারো মিডিয়াতে কাজ করা শুরু করেন আসিফ। একজন সফল র‍্যাম্প মডেল হিসেবে এরইমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

সম্প্রতি তপু খানের সার্বিক তত্ত্বাবধান আর পরিচালনায় আরটিভির জনপ্রিয় ‘সময়ের গল্প’তে ‘নিষিদ্ধ’ নামম একটি পর্বে ভিন্নধর্মী একটি চরিত্রে হাজির হচ্ছেন আসিফ। আসিফ জানান, তাকে কেন্দ্র করেই এই পর্বের গল্প গড়ে উঠেছে। সাথে আছেন ইন্তেখাব দিনার এবং শশী৷ ‘নিষিদ্ধ’ নামক এই পর্বটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজীব।

ভিন্নধর্মী একটি মেসেজ দেবার প্রয়াস করা হয়েছে এই ফিকশনের মাধ্যমে। আরটিভিতে আগামীকাল(রবিবার) রাত আটটা দশ মিনিটে প্রচারিত হবে ‘নিষিদ্ধ ’। বরাবরের মতো এই পর্ব সঞ্চালনের দায়িত্বেও আছেন মৃদুল হাসান হৃদয়।

ভিন্নধর্মী কনটেন্ট বা ব্যতিক্রমী গল্পে অভিনয় করার সুযোগ পেলে ভবিষ্যতেও নাটকে কাজ করার ইচ্ছা আছে বলে জানিয়েছেন আসিফ। কয়েকটি নাটকে অভিনয় করার কথা চলছে তবে আসিফের মূল টার্গেট সিনেমা। অনেকের মতোই বিনোদনের সবচেয়ে বড় মাধ্যমে কাজ করা এবং নিজেকে প্রতিষ্ঠিত করার ইচ্ছা নিয়েই প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন তিনি।

মডেল হিসেবে একটা জায়গায় নিজেকে দাড় করানোর পর তাই এখন মনোযোগী হচ্ছেন অভিনয়ে। একটি বিগ বাজেটের বিজ্ঞাপন শিগগিরই অনএয়ারে যাচ্ছে যেটা নিয়ে বেশ আশাবাদী আসিফ। ভারত-বাংলাদেশের যৌথ উদ্যোগে নির্মিত এই বিজ্ঞাপনে নিজের সেরাটা নিয়েই হাজির হবেন তিনি।

এছাড়া বেশকয়টি সিনেমার কাজের ব্যাপারেও কথা চলছে। আনুষ্ঠানিক ঘোষনা না আসা পর্যন্ত সবার জন্য এটা সারপ্রাইজ হিসেবেই রাখছেন আসিফ। শুভ কামনা রইলো এই নতুন কিন্তু স্বপ্ন সত্যি করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া তরুনের জন্য।

Ad